1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তারেক রহমান সরকারের আতঙ্কের কারণ : মির্জা আব্বাস - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

তারেক রহমান সরকারের আতঙ্কের কারণ : মির্জা আব্বাস

  • Update Time : বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪
  • ২৬৩ Time View

mirza abbas-swadeshnews24বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সরকারের আতঙ্কের কারণ বলে উল্লেখ করেছেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস। তিনি বলেছেন, “আমরা অপেক্ষা করছি তারেক রহমান আসার পর সরকারের কী অবস্থা হয় তা দেখার জন্য।”

বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ প্রজন্ম ঢাকা মহানগর (উত্তর) আয়োজিত তারেক রহমানের কারামুক্ত দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, “শহীদ জিয়ার নাম শুনলে আওয়ামী লীগ নেতা ও কিছু বুদ্ধিজীবীর হৃদস্পন্দন বেড়ে যায়। আর তারেকের নাম শুনলে তাদের গায়ে চুলকানি ধরে।”

সরকার বিএনপিকে উস্কানি দিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, “সরকারের কোনো উস্কানিতে আমরা পা দেব না। আমরা শান্তিপূর্ণভাবে আন্দোলন চালিয়ে যাব। এই সরকারের কাজ থেকে শিগগিরই নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করেই ছাড়ব।”

তারেক রহমানের বিরুদ্ধে কথা বলার কারণ উল্লেখ আব্বাস বলেন, “অজ্ঞাত, অখ্যাত লোক হঠাৎ করে মন্ত্রী হয়ে নেত্রীকে খুশি করার জন্য তারেক রহমানকে নিয়ে লম্বা লম্বা কথা বলছে।”

তারেক রহমান এখন সুস্থ হননি বলে তিনি জানান। আওয়ামী লীগ নেতাদের সমালোচনা করে আব্বাস বলেন, “লম্বা লম্বা বক্তব্য দিয়ে তারা বলে বিএনপি কোনো দল নয়। তাহলে কেন বিএনপির নেতাদের নামে এত মামলা দিচ্ছে, কেন গ্রেফতার করছে অবৈধ সরকার।”

সরকারের সম্প্রচার নীতিমালা ও বিচারকদের অভিশংসন আইনের কথা উল্লেখ করে বিএনপির এই প্রবীন নেতা বলেন, “সরকার গণতান্ত্রিক অধিকার কেড়ে নিচ্ছে। যা সম্প্রচার নীতিমালা ও বিচারকদের অভিশংসন আইন করে প্রমাণ করেছে। তারা হয়ত কয়েক দিন পর বলবেন বাড়ি থেকে বের হতে হলে তাদের অনুমতির দরকার হবে।”

সভায় সংগঠনের সভাপতি শামা ওবায়েদের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, মুক্তিযুদ্ধ প্রজন্মের মহানগর উত্তরের সভাপতি এস এম রিয়েল রোমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com