1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এবার চলচ্চিত্রের বড় পর্দায় রেডিও স্বদেশের আর.জে. নিশা! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

এবার চলচ্চিত্রের বড় পর্দায় রেডিও স্বদেশের আর.জে. নিশা!

  • Update Time : রবিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৪
  • ১৬৯৯ Time View
Nisha_rjsaimur

Rj Nisha at AJFB Star Award (RadioSwadesh.net)


সাইমুর রহমান, স্বদেশ  নিউজ ২৪ ডটকম:

হ্যালো ডিয়ার লিসেনার আপনারা শুনছেন রেডিও স্বদেশ আর সাথে আছি আমি আর.জে. নিশা……..হ্যা বন্ধুরা কথা বন্ধু নিশাকে আপনারা এর আগে রেডিওতে শুনেছেন আর.জে. হিসেবে, দেখেছেন  মডেল হিসেবে কিন্তু খুব শীঘ্রই এবার তরুণ, ক্রিয়েটিভ ও উদীয়মান এই আটিস্ট নিশাকে দেখা যাবে বড় পর্দায় মানে চলচ্চিত্রে…. মাহমুদা আকতার নিশা মডেল, উপস্থাপিকা, আরজে পেশায় বেশ কিছুদিন ধরেই জড়িত। এখন পর্যন্ত একনিষ্ঠ ভাবে কাজ করে চলেছেন তিনি। এত কিছুর পরেও নতুন আরেকটি পরিচয় যুক্ত হয়েছে তার নামের সাথে । আর তা হচ্ছে চলচ্চিত্র অভিনেত্রী। সেটা হচ্ছে আশিকুর রহমান পরিচালিত ‘কিস্তিমাত’ ছবিতে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, আঁচল, মিশা সওদাগর। টাইগার মিডিয়া এবং দি অভি কথাচিত্র প্রযোজিত ও পরিবেশিত ছবিটি খুব তাড়াতাড়িই মুক্তি পাবে।

নিশা বর্তমানে একটি বিজ্ঞাপনী সংস্থায় নিবার্হী কর্মকর্তা এবং অনলাইন রেডিও চ্যানেল আর.জে. সাইমুর পরিচালিত ‘রেডিও স্বদেশে ডট নেট’ (RadioSwadesh.net) এর অনুষ্ঠান প্রযোজক ও আর.জে. হিসেবে কাজ করছেন। এছাড়া তিনি ডি ক্লিক’র অফিশিয়াল ফটোগ্রাফার হিসেবে আছেন।

তিনি আর্কিটেকচার ৬ষ্ঠ সেমিস্টার এ পড়ছেন। পড়ালেখা শেষ হতে ২০১৫ সাল পুরাটাই লেগে যাবে, ২০১৬ এর দেশের বাইরে পড়তে যাওয়ার ইচ্ছা আছে তার । ব্যবসায়ী বাবা মায়ের একমাত্র সন্তান, বাবা মোঃ মোশারফ হোসেন মা  মোর্শেদা আক্তার মুনের কাছে ঢাকার  মিরপুরে বেড়ে উঠেছেন তিনি। গ্রামের বাড়ি ধামরাই। ড. মুহম্মদ শহীদুল্লাহ আদর্শ উচ্চমাধ্যমিক বিদ্যাপিঠ থেকে এস এসসি পাশ করেন।

নিশা স্বদেশ নিউজ 24 কে বলেন, ‘একদিন হঠাৎ করে আশিক ভাই আমাকে ফোন করে বলেন তার ছবিতে অভিনয় করতে হবে। ছবিটির গল্প ও চরিত্র শুনে ভালোলাগছে আমার। আমার বাস্তব জীবনের সাথে মিল থাকায় রাজি হয়ে গেলাম। আশিক ভাই সাহায্য করেছেন কাজটি ভালভাবে সম্পূর্ণ করতে। তবে চরিত্রটি কী তা এখন আমি বলতে চাইনা। জানতে হলে দর্শককে হলে গিয়ে ছবিটি দেখতে হবে। আমার চরিত্র এতটা গুরুত্বপূর্ননা তার পরেও আশা করি সবার অনেক ভালো লাগবে। এর আগেও অনেকের অফার পেয়েছি কাজ করা হয়নি। একটু হেসে বললেন, ‘আমি আসলে ক্যামেরার পিছনের মানুষ।’

nisha3

Mahmuda Akter Nisha


নিশা মডেলিং শুরু করেন ২০১২ সালে। একটা ফ্যাশন হাউজ থেকে অফার করা হলো তাদের পণ্যের মডেল হওয়ার জন্য। কিছুটা আপত্তিসহকারে কাজটা লুফে নিলেন নিশা। আপত্তিটা কি? জানতে চাইলে নিশা বলেন, আমি যথেষ্ট ফ্যাট একটা মেয়ে, ভেবেছিলাম মডেল হিসেবে আমাকে মানাবে কি না? কিন্তু ওরা বললো তোমাকে তো আর র্যাম্পে হাটাবো না সমস্যা কি? নিশা নিজেকে ফ্যাট মনে করলেও নিশা কিন্তু তেমন ফ্যাট না। তবে একেবারে স্লিম বা জিরো ফিগার না এটা নিশ্চিত থাকেন।


এরপরপরই ঈদ উপলক্ষে বিনোদনবিচিত্রাসহ আরো দুটি ম্যাগাজিনে কাজ করেন। নিশা বলেন, বিনোদন বিচিত্রায় কাজ করাটা আমার জন্য প্লাস পয়েন্ট ছিলো। 

RJ-Saimur_RJ-Nisha_2

RJ Saimur & RJ Nisha (RadioSwadesh.net)

কেননা এখানে কাজ করার পরই আরো অনেক কাজের অফার পাই। এছাড়া ঐ সময়ে প্রথমবার জনকণ্ঠের মতো জনপ্রিয় দৈনিকের ফ্যাশন পাতায় মডেল হই। জনকণ্ঠে কাজ করার অভিজ্ঞতাটাও আমার কাছে উল্লেখযোগ্য কারণ এটাই ছিলো কোনো দৈনিকে আমার প্রথম কাজ।

এরপর রুহুল মাহফুজ জয় পরিচালিত লাইস নামের একটি শর্টফিল্মেও অভিনয় করেন। তিনি বলেন, বর্তমান সময়ের অনলাইন রিলেশনশীপ নিয়ে নির্মিত হয়েছে এই শর্টফিল্মটি।এতসব কাজের ফাকে কিছুদিন নিশাকে বিনোদন সাংবাদিকতাও করতে দেখা গেছে। রিকিয়া মাসুদো সম্পাদিত একটি ম্যাগাজিনের মাধ্যমে তার বিনোদন সাংবাদিকতায় অভিষেক ঘটে। এরপর নতুন সময় নামের একটি মিডডে পত্রিকায় বিনোদন সাব এডিটর হিসেবেও কাজ করেন নিশা। কিন্তু পরিবারের আপত্তির কারণে বিনোদন সাংবাদিকতা ছাড়তে হয় নিশাকে। তবে বিনোদন সাংবাদিকতা নিশার ভালো লাগে। কারণ হিসেবে বলেন, বিনোদন সাংবাদিকতা করলে প্রিয় তারকাদের সম্পর্কে অনেক কিছুই জানা যায়, যা অন্য কেউ জানে না। একটা মানুষকে ছোটবেলা থেকে টিভির পর্দায় দেখে আসছি, তার সাথে কথা বলা ও তার সম্পর্কে জানাটা সত্যিই রোমঞ্চকর একটা ব্যাপার।নাটকে অভিনয়ের ইচ্ছা থাকলেও পরিবারের বাধাজনিত কারণে কাজ করা হচ্ছে না নিশার। নিশা বলেন, তারা মডেলিং মেনে নিলেও চাননা আমি অভিনয় করি। সত্যি কথা কি মা-বাবা চান না রাত বিরাতে আমি ঘরের বাইরে থাকি। আবার মা এত ব্যস্ত থাকে যে তাকে নিয়ে শুটিংয়ে যাওয়াও সম্ভব না।তবে মা-বাবাকে ম্যানেজ করার কাজটি ঠিকই চালিয়ে যাচ্ছেন নিশা।

নিশা আরো বলেন, ‘ভবিষ্যতে আমার ইচ্ছা একজন বড় অভিনেত্রী হওয়া। আমি সম্প্রতি  এ.জে.এফ.বি (আর্টিস জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ) স্টার অ্যাওয়ার্ডের প্রোগ্রামে আর.জে. সাইমুর এর সাথে লাইভ এ ছিলাম। যার রেডিও পার্টনার হিসাবে আছে ‘রেডিও স্বদেশ’ এবং  রেডিও স্বদেশের চেয়ারম্যান ও আমার একজন ভাল বন্ধু আর.জে. সাইমুর শ্রেষ্ঠ আর.জে. এর এ্যাওয়ার্ড  অর্জন করেন ৯ সেপ্টেম্বর। জাতীয় যাদুঘরে আমাদের দর্শক সরাসরি নতুন একটি লুকে দেখতে ও শুনতে পেরেছেন আমি সহ রেডিও স্বদেশের পুরো টিমকে। ‘

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com