1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শাকিব খান ছাড়া ঈদ! - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

শাকিব খান ছাড়া ঈদ!

  • Update Time : রবিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৪
  • ২৭৯ Time View

41232_e1গত ৭-৮ বছরে যা হয়নি সেটাই এবার হতে চলেছে। বর্তমান চলচ্চিত্রের এক নম্বর নায়ক শাকিব খানকে ছাড়াই আসন্ন কোরবানির ঈদ চলচ্চিত্র ব্যবসায়ীদের পালন করতে হতে পারে বলে সিনেমাপাড়া খ্যাত কাকরাইলে জোর গুঞ্জন চলছে। শাকিব খান বর্তমানে থাইল্যান্ডে অবস্থান করছেন তিন ছবির শুটিং নিয়ে। ছবিগুলো হচ্ছে নজরুল ইসলাম খান পরিচালিত ‘মনের ঠিকানা’, ওয়াকিল আহমেদ পরিচালিত ‘একালের নায়ক’ এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’। এই তিন ছবির মধ্যে যে কোন দুটি ঈদে মুক্তি পাওয়ার জন্য পরিকল্পনা গ্রহণ করেছিল। কিন্তু সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, শাকিব খান ও অপু বিশ্বাস ‘মনের ঠিকানা’ ছবির শুটিং করছেন। এ ছবির কাজ শেষ হওয়ার পর শুরু করবেন বাকি দুই ছবির কাজ। ততদিনে ঘনিয়ে আসবে ঈদ। ২৫শে সেপ্টেম্বরের মধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র না পেলে ঈদে মুক্তি পাওয়া অসম্ভব হয়ে দাঁড়াবে। এদিকে আরেকটি বড় সমস্যা হচ্ছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ ছবির শুটিং। সাফিউদ্দিন সাফি পরিচালিত এ ছবির শুটিং ১৬ই সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা। শাকিব খানের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে ছবির শুটিং পেছানোর। জানা গেছে, এ ছবির প্রযোজনা সংস্থা কোনভাবেই শুটিং পেছাবে না। শাকিব খান সময় মতো শুটিংয়ে না এলে বন্ধ করে দেবে ছবির কাজ। এখন শাকিব খান যদি ব্যাংককে তিন ছবির শুটিং শেষ করেন তাহলে এ ছবির কাজ তাকে ছাড়তে হবে। যদি এ ছবির কাজ করতে দেশে ফিরে আসেন, তাহলে ব্যাংককে থাকা তিন ছবির একটির কাজও শেষ হবে না। এ নিয়ে কাকরাইলে দেনদরবার, বিচার-সালিশের কথাও শোনা গেছে। এখন সবকিছু নির্ভর করছে শাকিব খানের ওপর। এখন তিনি কি করেন সেটা দেখার জন্য চলচ্চিত্র শিল্প অপেক্ষা করলেও শাকিব খানের ছবি ছাড়া যদি ঈদের মতো উৎসব পালন করতে হয় তাহলে ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হবেন বলে চলচ্চিত্র ব্যবসায়ীরা আশঙ্কা করছেন। আর শাকিব খান ছাড়া ঈদ দর্শকদের জন্যও যে আনন্দদায়ক হবে না, এ বিষয়ে কেউ দ্বিমত পোষণ করছেন না। তবে ঈদে শাকিব খান অভিনীত নতুন ছবির মুক্তির সম্ভাবনা কমে যাওয়ায় চাহিদা বেড়ে গেছে তার প্রযোজিত রোজার ঈদে মুক্তিপ্রাপ্ত ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির। ইতিমধ্যেই ছবির রেন্টাল বাড়িয়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com