1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গণজাগরণ মঞ্চের পাল্টাপাল্টি সমাবেশ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

গণজাগরণ মঞ্চের পাল্টাপাল্টি সমাবেশ

  • Update Time : শনিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৪
  • ১৮৫ Time View

 শাহবাগে পাল্টাপাল্টি সমাবেশ করেছে গণজাগরণ মঞ্চ। পাশাপাশি দু’পক্ষ সমাবেশ করলেও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। যুদ্ধাপরাধীদের ফাঁসি, জামায়াত নিষিদ্ধসহ ৬ দফা দাবিতে আগামী ১৯শে অক্টোবর আইন মন্ত্রণালয়ের অভিমুখে পদযাত্রার ঘোষণা করেছে গণজাগরণ মঞ্চের একাংশ। যুদ্ধাপরাধীদের ক্ষেত্রে প্রেসিডেন্টের ক্ষমার বিধান বাতিল, দেলাওয়ার হোসাইন সাঈদীর রায়ের বিরুদ্ধে রিভিউ আপিল করা ও জামায়াত নিষিদ্ধসহ ৬ দফা দাবিতে এ কর্মসূচি ঘোষণা করেন সংগঠনের মুখপাত্র ইমরান এইচ সরকার। এছাড়া ১৪ ও ১৫ই নভেম্বর গণজাগরণ মঞ্চের জাতীয় সম্মেলন করারও ঘোষণা দেয়া হয় সমাবেশ থেকে। অন্যদিকে কামাল পাশা চৌধুরীর নেতৃত্বাধীন সমাবেশ থেকেও প্রায় একই দাবি তোলা হয়। দু’টি সমাবেশ কাছাকাছি হওয়ার কারণে কোন বক্তার বক্তব্যই উপস্থিত লোকজন স্পষ্ট বুঝতে পারেননি। সমাবেশে ইমরান এইচ সরকার বলেন, যুদ্ধাপরাধীদের রক্ষা ও পুনর্বাসনের জন্য কাজ করছে সরকার। কিন্তু এটা হতে দেয়া হবে না। তিনি নাম উল্লেখ না করে কামাল পাশা অংশের সমাবেশের সমালোচনা করে বলেন, আমরা এক সপ্তাহ আগে কর্মসূচি দিয়েছি। তখন অন্য কারও কর্মসূচি ছিল না। এখন হঠাৎ করে মাইক এনে বক্তব্য দিচ্ছেন। অনেকেই এখন যুদ্ধাপরাধীদের রক্ষায় মাঠে নেমেছেন। কামাল পাশা সমাবেশে বলেন, তারা ঈদের পর গণজাগরণ মঞ্চের কমিটি গঠন করবেন। এখন মঞ্চে কোন কমিটি নেই। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com