1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
যুক্তরাষ্ট্রে নারী সহকর্মীর শিরোশ্ছেদ করলো চাকরিচ্যুত যুবক! - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

যুক্তরাষ্ট্রে নারী সহকর্মীর শিরোশ্ছেদ করলো চাকরিচ্যুত যুবক!

  • Update Time : রবিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৪
  • ২৭০ Time View

killer-swadeshযুক্তরাষ্ট্রের ওখলাহোমা অঙ্গরাজ্যে এক নারী সহকর্মীর মাথা কেটে তাকে হত্যা করেছে চাকরিচ্যুত এক যুবক। অপর এক নারী সহকর্মী তার হামলায় আহত হয়েছেন। মুর এলাকায় অবস্থিত ভন ফুডস ডিস্ট্রিবিউশন প্ল্যান্ট থেকে গত বৃহস্পতিবার বিকেলে বরখাস্ত হন অ্যাল্টন নোলেন (৩০)। ঘটনার দিন বিকেলেই তিনি তার দুই নারী সহকর্মীর ওপর হামলা চালান। ওই প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী মার্ক ভন একই সঙ্গে একজন রিজার্ভ পুলিশ কর্মকর্তা। তিনি গুলি করে নোলেনকে আহত করায় অপর সহকর্মী প্রাণহানির হাত থেকে রক্ষা পান। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি। পুলিশের এক মুখপাত্র বলেছেন, এফবিআই নোলেনের অতীত রেকর্ড ঘেঁটে দেখছে। সহকর্মীদের অভিযোগ, সম্প্রতি নোলেন তাদের মধ্যে কয়েকজনকে ধর্মান্তরিত করে ইসলাম গ্রহণ করানোর চেষ্টা করেছিল। তবে মুর পুলিশ বিভাগের সার্জেন্ট জেরেমি লুইস বলছেন, প্রচ- উত্তেজনার বশে অপরিকল্পিত ও বিশৃঙ্খলভাবে হামলাটি চালানো হয়েছে। চাকরিচ্যুত হওয়ার পর ভীষণ উত্তেজিত ছিল নোলেন। পুলিশ জানায়, চাকরিচ্যুত হওয়ার পর সে ওই ব্যবসা প্রতিষ্ঠানটির পার্কিং লটে গিয়ে নিজের গাড়ি দিয়ে অপর একটি গাড়িতে সজোরে ধাক্কা মারে। এরপর ভবনের মূল গেটে ঢুকেই সামনে থাকা সহকর্মী কলিন হাফর্ডের (৫৪) শিরোñেদ করে তাকে হত্যা করে। একই ছুরি দিয়ে দ্বিতীয় সহকর্মী ট্রেইসি জনসনের (৪৩) ওপর হামলা চালায় নোলেন। এ সময় মার্ক ভন গুলি করে আহত করেন নোলেনকে ও ট্রেইসির জীবন বাঁচান। নোলেন ও ট্রেইসিকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। এফবিআই এ ঘটনায় তদন্ত শুরু করেছে। হত্যার উদ্দেশ্য এখনও স্পষ্ট নয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com