1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
Google Glass এবার অপরাধী ধরবে! - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

Google Glass এবার অপরাধী ধরবে!

  • Update Time : মঙ্গলবার, ৭ অক্টোবর, ২০১৪
  • ২৫৩ Time View

SwadeshNews24.comঅপরাধী পাকড়াও করতে এবার গুগল গ্লাস ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে দুবাই পুলিশ। আর এই কাজে গুগল গ্লাসের ফেস ডিটেকশন টেকনোলোজি ব্যবহার করা হবে বলে জানিয়েছেন দুবাই পুলিশের একজন কর্মকর্তা।
গুগল গ্লাসের এক কোণায় রয়েছে একটি ছোট কম্পিউটার স্ক্রিন যেটি ছবি তোলা কিংবা ভিডিও ধারণ করতে সক্ষম। দুবাই পুলিশ কর্তৃপক্ষ এই ডিভাইসে ব্যবহারের জন্য একটি অ্যাপ তৈরি করেছে যেটি গুগল গ্লাস এবং অপরাধী তালিকার ডেটাবেজের সাথে সংযোগ তৈরি করতে সক্ষম। আর এর ফলে যখন এই ডিভাইস কারো সাথে অপরাধীর চেহারার মিল খুঁজে পাবে, তখনই এটি পুলিশ কর্মকর্তাকে সতর্ক করে দিবে।
প্রথমক্ষেত্রে এটি ব্যবহার করা হবে ট্র্যাফিক আইন অমান্যকারীদের ধরার ক্ষেত্রে। একইসাথে ট্র্যাফিক আইন অমান্য করেছে, এমন যানবাহন ধরতেও ব্যবহার করা হবে এটি। আর পরবর্তীতে এটি ব্যবহার করবে গোয়েন্দা বিভাগ।
গত বছর দুবাই পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছিল, গুরুত্বপূর্ণ পর্যটন স্পটে ব্যবহারের জন্য পুলিশকে দেওয়া হবে চার লাখ ডলার মূল্যের ল্যাম্বরগিনি গাড়ি। দুবাই পুলিশের উপ প্রধান তখন জানিয়েছিলেন, শহরের ভাবমূর্তি রক্ষা করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com