1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হ্যাক হয়েছে দৈনিক কালের কণ্ঠের অনলাইন সংস্করণ ই-কালের কণ্ঠ - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

হ্যাক হয়েছে দৈনিক কালের কণ্ঠের অনলাইন সংস্করণ ই-কালের কণ্ঠ

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ অক্টোবর, ২০১৪
  • ২৫৭ Time View

Swadeshnews24.comসংবাদের নামে অনলাইনে অশ্লীল সংবাদ প্রকাশের কারণ দেখিয়ে বসুন্ধরা গ্রুপের পত্রিকা দৈনিক কালের কন্ঠের অনলাইন সংস্করণ ‘ই-কালের কণ্ঠ’ সাইট হ্যাক করেছে সাইবার-৭১ নামের হ্যাকার সংগঠন। হ্যাক্সর আহমেদ নামের এক হ্যাকার সাইটটি হ্যাক করে একটি সতর্ক বাণীও টানিয়ে দিয়ে গেছেন।
হ্যাকার লিখেছেন, “সংবাদের নামে অনলাইনে অশ্লীল বাজে চটি মার্কা খবর প্রকাশ করা বন্ধ করুন। যেখানে আপনাদের থেকে তরুণদের আদর্শ শিক্ষা লাভ করার কথা, সেখানে এসব ঘৃণিত কাজ আপনাদের মানায় না। এটা শুধু সতর্কবার্তা, পরিবর্তন না হলে আপনাদের নাম সহ সম্পূর্ণ ডাটাবেজ অনলাইন থেকে মুছে ফেলা হবে।”
তিনি আরও লিখেছেন, “তথ্য মন্ত্রণালয় এর প্রতি উন্মুক্ত বার্তা: অশ্লীল এবং চটি টাইপের খবর পোস্টকারী সংবাদ পোর্টাল গুলোর বিরুদ্ধে সরকার যদি পদক্ষেপ নেওয়ার সাহস না থাকে তাহলে এদেরকে আমাদের হাতে ছেড়ে দিন। সব গুলারে শায়েস্তা করতে আমাদের তথ্য মন্ত্রণালয় এর কামান দাগার জন্য অপেক্ষা করার প্রয়োজন নেই, “সাইবার ৭১” ই যথেষ্ট।”
এদিকে হ্যাকার সংগঠনটির অফিসিয়াল ফেসবুক পেজে তারা এ সংক্রান্ত আরেকটি সতর্ক বার্তায় লিখেছে, “সতর্কবার্তা: সাংবাদিকতার নামে অনলাইনে অশ্লীল সংবাদ পোস্ট করে “কালের কণ্ঠ” থেকে নিজেদের নাম প্রায় “চটি কণ্ঠ” তে রূপান্তরিত করে ফেলেছেন। এটা শুধু সতর্কবার্তা, পরিবর্তন না হলে আপনাদের নাম সহ সম্পূর্ণ ডাটাবেজ অনলাইন থেকে মুছে ফেলা হবে।”
বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত সাইটটি আগের অবস্থানে ফিরে আসতে পারেনি। তবে “সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত” লেখাটি দেখতে পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com