1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সবুজবাগে বাসায় ঢুকে পিতা-পুত্রকে কুপিয়ে জখম - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

সবুজবাগে বাসায় ঢুকে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

  • Update Time : বুধবার, ২২ অক্টোবর, ২০১৪
  • ২১০ Time View

রাজধানীর সবুজবাগে একটি বাসায় ঢুকে পিতাপুত্রকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতরা হলেন আবুল হোসেন (৭০) ও তার ছেলে জাহেদ হোসেন সবুজ (৩৫)। গতকাল ভোরের দিকে দক্ষিণ মাদারটেকের বাগানবাড়ি এলাকার ১২৫/২ নম্বর বাড়ির তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। আহতদের জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে। আহত আবুল হোসেন বিনিয়োগ বোর্ডের সাবেক সহকারী পরিচালক। সবুজবাগ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গতকাল ভোর পাঁচটার দিকে ৭-৮ জন দুর্বৃত্ত বাসার দারোয়ানের হাত-পা বেঁধে তিন তলার আবুল হোসেনের ফ্লাটে যায়। তারা চাপাতি ও ছোরা দিয়ে কুপিয়ে পিতাপুত্রকে আহত করে। ঘটনার সময় আবুল হোসেনের স্ত্রী ও কাজের মেয়ে বাসায় ছিল। তবে বাসায় ঢুকেই তাদের রুমের দরজা আটকে দেয় দুর্বৃত্তরা। ফ্ল্যাটের লোকজন চিৎকার করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে তাদের পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। রফিকুল ইসলাম আরও বলেন, বাড্ডার একটি জমি নিয়ে আবুল হোসেনের সঙ্গে প্রতিপক্ষের ঝামেলা চলছিল। ওই জমি নিয়ে বিরোধের জের ধরে ৬-৭ মাস আগে ছেলে জাহেদ হোসেন সবুজকে মারধর করা হয়। তখন তিনি আইএফআইসি ব্যাংকে চাকরি করতেন। গুরুতর আহত হওয়ায় ব্যাংকের চাকরি ছেড়ে দেন। এছাড়া জাহেদের স্ত্রীর সঙ্গে কিছুদিন আগে ছাড়াছাড়ি হয়ে গেছে। ঘটনাটি ডাকাতি কিনা সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। তবে কোন কিছু খোয়া যায়নি। তিনটি কারণকে সামনে রেখে তদন্ত করছে পুলিশ। ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com