1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মৌ’র চলচ্চিত্রে অভিষেক আজ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

মৌ’র চলচ্চিত্রে অভিষেক আজ

  • Update Time : শুক্রবার, ২৪ অক্টোবর, ২০১৪
  • ২৬৭ Time View

mou-swadeshnews24নবাগত মডেল মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পিঁপড়াবিদ্যা’। এ চলচ্চিত্র দিয়েই আজ অভিষেক ঘটতে যাচ্ছে এ অভিনেত্রীর। চলচ্চিত্রটিতে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। মূলত তার আগ্রহেই ‘পিঁপড়াবিদ্যা’ চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন মৌ। 
চলচ্চিত্রে একেবারে নতুন হলেও এর আগে বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন এ পর্দাকন্যা। মৌ তার প্রথম চলচ্চিত্র নিয়ে বলেন, আমি অবশ্যই কৃতজ্ঞ মোস্তফা সরয়ার ফারুকী স্যারের কাছে। কারণ তিনিই আমাকে চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে উৎসাহ দিয়েছেন। তার আগ্রহ না থাকলে আমার হয়তো সাহসই হতো না চলচ্চিত্রে কাজ করার। ফারুকী স্যারসহ ‘পিঁপড়াবিদ্যা’র পুরো ইউনিটের কাছে আমি কৃতজ্ঞ। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে চলচ্চিত্রটি হলে গিয়ে দেখার জন্য। আশা করি সব শ্রেণীর দর্শকের চলচ্চিত্রটি অনেক ভাল লাগবে। মিডিয়াতে আজ থেকে দুই বছরেরও বেশি সময় আগে মোস্তফা সরয়ার ফারুকীরই নির্দেশনায় সেলফোন কোম্পানি রবি’র বিজ্ঞাপনে মডেল হয়ে মিডিয়ার সঙ্গে মৌ’র সম্পৃক্ততা ঘটে। 
ফারুকীরই নির্দেশনায় তিনি আরও কাজ করেছেন গ্রামীণফোন, গ্রিন ইউনিভার্সিটি, বাংলালিংকসহ বেশ কিছু বিজ্ঞাপনে। এরপর অমিতাভ রেজা, আশফাক বিপুল, সৌমেনসহ কয়েকজন নির্মাতার নির্দেশনায় বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। চলচ্চিত্রে অভিনয়ের আগে নাটকে কাজ করার অনেক প্রস্তাব পেলেও তিনি মূলত নিজেকে চলচ্চিত্রে অভিনয়ের সঙ্গেই সম্পৃক্ত করতে চেয়েছিলেন। যে কারণে ‘পিঁপড়াবিদ্যা’য় অভিনয় করার প্রস্তাব পেলে তিনি সানন্দে রাজি হয়ে যান। মৌ অভিনীত ‘পিঁপড়াবিদ্যা’ চলচ্চিত্রটি রাজধানীর যমুনা ব্লকবাস্টার, বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স, বলাকা, মধুমিতা, শ্যামলীসহ ২২টি সিনেমা হলে মুক্তি পাবে। এদিকে মৌ সর্বশেষ মোস্তফা সরয়ার ফারুকীরই নির্দেশনায় ‘রাঁধুনী মাস্টার অয়েল’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন, যা এখন বিভিন্ন চ্যানেলে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।
 ভাল গল্পের নাটকে কাজ করার প্রস্তাব পেলেও অভিনয় করতে চান মৌ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com