1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আঁতাত করতে দেব না: ইমরান এইচ সরকার - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

আঁতাত করতে দেব না: ইমরান এইচ সরকার

  • Update Time : শনিবার, ১ নভেম্বর, ২০১৪
  • ৩২২ Time View

5347ede5e12bc-imageszxdfকোনো রাজনৈতিক দলকে জামায়াতের সঙ্গে আঁতাত করতে দেবে না গণজাগরণ মঞ্চ। এদের সঙ্গে সব ধরনের আপস প্রতিহত করার জন্য সবাইকে রাজপথে থাকতে হবে।

আজ শনিবার গণযাত্রার দ্বিতীয় দিন ঈশ্বরদীতে এক সমাবেশে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার এ কথা বলেন।

ঈশ্বরদী বাজারে মাহাবুব আহম্মেদ খান স্মৃতি মঞ্চে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন গণজাগরণ মঞ্চ ঈশ্বরদীর আহ্বায়ক আবদুর রাজ্জাক।
শুভেচ্ছা বক্তব্য দেন মঞ্চের সংগঠক লাকী আক্তার ও ঈশ্বরদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ ও রাজনৈতিক নেতা-কর্মীরা এ সমাবেশে অংশ নেন।

দুপুর সাড়ে ১২টায় সড়কপথে কুষ্টিয়া থেকে ঈশ্বরদীতে এসে পৌঁছান মঞ্চের কর্মীরা। ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদের সামনে এ সময় ‘জাগো ঈশ্বরদীবাসী জাগো’ ব্যানারে সর্বস্তরের মানুষ মঞ্চের সহযাত্রীদের ফুল ছিটিয়ে ও করতালি দিয়ে অভ্যর্থনা জানায়। এখান থেকে গণযাত্রাটি মিছিল নিয়ে মাহাবুব আহম্মেদ খান স্মৃতি মঞ্চ চত্বরের সমাবেশে যোগ দেয়।

আগামী রবি ও সোমবারের ডাকা জামায়াত শিবিরের হরতাল প্রতিহত করার আহ্বান জানিয়ে ইমরান এইচ সরকার বলেন, শিক্ষার্থীদের লেখাপড়া ক্ষতিগ্রস্ত করতে এ হরতাল দেওয়া হয়েছে। তিনি বলেন, গণজাগরণ মঞ্চের আন্দোলনের ফলে যুদ্ধাপরাধী কাদের মোল্লার ফাঁসি কার্যকর, মতিউর রহমান নিজামী ও দেলাওয়ার হোসাইন সাঈদীর বিচারের রায় ঘোষণা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com