1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মানুষ খুন করছে র‌্যাব-পুলিশ : বিচারকরাও সঠিক রায় দিতে পারছেন না : খালেদা জিয়া - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

মানুষ খুন করছে র‌্যাব-পুলিশ : বিচারকরাও সঠিক রায় দিতে পারছেন না : খালেদা জিয়া

  • Update Time : বুধবার, ১২ নভেম্বর, ২০১৪
  • ১৮৭ Time View

85246_Khaleda-Zia. speechবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ মিলে দেশে সন্ত্রাস কায়েম করছে। দেশে লুটপাট চালাচ্ছে। ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুট হলেও অর্থমন্ত্রী বলছেন এটা সামান্য টাকা। এভাবে আজ দেশ শেষ হয়ে গেছে। দেশের অর্থনীতি ভেঙ্গে পড়েছে। পুলিশ পাহারায় দলের সন্ত্রাসীরা চলাচল করছে। পুলিশ তাদের আটক না করায় দেশে সর্বত্র আতংক বিরাজ করছে।

 

তিনি বলেন, র‌্যাব মানুষ ধরে নিয়ে খুন করছে। এদের আর থাকতে দেয়া যায় না। তাদের বাতিল করতে হবে।

 

বুধবার বিকেল সোয়া ৪ টার দিকে কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

আওয়ামীলীগের সমালোচনা করে খালেদা জিয়া বলেন, দেশের অবস্থা খারাপ আ.লীগের অবস্থা ভালো। খালেদা বলেন পুলিশ আজ মানুষের সেবক না হয়ে আতংকে পরিণত হয়েছে। ঘর থেকে ডেকে নিয়ে মানুষের কাজ থেকে টাকা আদায় করছে। টাকা না দিলে গুলি করে মানুষ মারছে।

 

খালেদা জিয়া বলেন, সরকার আজ পুলিশ প্রশাসনকে ধ্বংশ করে দিয়েছে। আমাদের মিছিল-মিটিং করতে দেয়া হয় না। তিনি বলেন আজ মিডিয়াকে সরকার নিয়ন্ত্রনের মাধ্যমে মিথ্যা বলে যাচ্ছে। বিচার বিভাগকেও একই কারণে নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। যার কারণে ভয়ে বিচারকরা আজ সঠিক রায় দিতে পারেন না।

 

খালেদা বলেন আজ হাসিনার মামলা প্রত্যাহার হলেও আামাদের উপর করা মিথ্যা মামলা প্রত্যাহর হয়না। তিনি বিচারকদের সঠিক রায় দেয়ার আহবান জানিয়ে বলেন, নয়তো আল্লাহর কাছে আপনাদের বিচারের সম্মুর্খীন হতে হবে।

 

তিনি বলেন, এই আওয়ামীলীগ আজ জোর করে ক্ষমতায় বসে আছে। দেশের মানুষ আজ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com