1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রবি’র ‘মাই নেট’ - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

রবি’র ‘মাই নেট’

  • Update Time : রবিবার, ১৬ নভেম্বর, ২০১৪
  • ৩১৮ Time View

বিশ্বে প্রথমবারের মতো গ্রাহকদের নিজের ইচ্ছানুযায়ী ইন্টারনেট প্যাক তৈরির সুযোগ দিতে ‘মাই নেট’ নামে একটি সেবা চালু করেছে দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। িি.িৎড়নরসুহবঃ.পড়স সাইটটি ভিজিট করে রবি গ্রাহকরা নির্ধারিত সময়ের জন্য নির্দিষ্ট পরিমাণ ইন্টারনেট প্যাক বেছে নিতে পারবেন। বাছাইকৃত ইন্টারনেট ভলিউম দিয়ে গ্রাহক কি কি করতে পারবেন তার একটি বিবরণসহ গ্রাহকরা এর মূল্যও জানতে পারবেন সাইটটি থেকে। এমনকি বিমানে ভ্রমণের সময়ও এই প্যাক অ্যাক্টিভেট করতে পারবেন গ্রাহকরা। ওয়েবসাইটটির মাধ্যমে গ্রাহকরা কোন প্যাক ব্যবহার করছেন, কতটুকু ইন্টারনেট বাকি আছে, এর মেয়াদ কতদিন তা জানাসহ গ্রাহকরা প্যাকটি বাতিল করারও সুযোগ পাবেন। দেশের সেরা ইন্টারনেট সেবা প্রদানকারী হিসাবে নিজেদের প্রতিষ্ঠার অংশ হিসাবে রবি এ সেবাটি চালু করেছে।
এর মাধ্যমে রবি উচ্চ গতির ইন্টারনেট সেবা প্রদানের ক্ষেত্রে আরও একধাপ এগিয়ে গেল। এই অফারটি তরুণ, নারী, কর্মজীবীসহ সকল স্তরের গ্রাহকদের প্রয়োজন মেটাতে পারবে বলে প্রত্যাশা করছে রবি। রবি’র বিশ্বাস, অনন্য এই সেবাটি গ্রাহকদের আপন শক্তিতে জ্বলে উঠতে সহায়ক হবে।
সেবাটি সম্পর্কে রবি আজিয়াটা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাবউদ্দিন আহমেদ বলেন, গ্রাহকরা যেন তাদের প্রয়োজন অনুযায়ী ইন্টারনেট প্যাক তৈরি করে নিতে পারেন এ জন্য সেবাটি চালু করা হয়েছে। রবি সব সময়ই উদ্ভাবনী পণ্য চালু করে যা তাদের কাঙ্ক্ষিত প্রয়োজন মেটায় এবং এই অফারটিও এমনই একটি উদ্ভাবনী সেবা। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি গ্রাহকই কোম্পানির প্রাণ এবং সেই দৃষ্টিভঙ্গি থেকেই ‘মাই নেট’ চালু করেছে রবি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com