1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
স্বকীয় স্বাধীনতা ও সমৃদ্ধ স্বদেশ গঠনে তারেক রহমানের বিকল্প নেই -আসলাম চৌধূরী - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

স্বকীয় স্বাধীনতা ও সমৃদ্ধ স্বদেশ গঠনে তারেক রহমানের বিকল্প নেই -আসলাম চৌধূরী

  • Update Time : শুক্রবার, ২১ নভেম্বর, ২০১৪
  • ১৯৮ Time View

tarek

কামরুল ইসলাম হৃদয়,ব্যুরো প্রধান,চট্টগ্রাম:তারেক রহমানের স্বদেশ প্রেম ও স্বচ্ছ জাতীয়তাবাদী রাজনৈতিক দর্শন হতে পারে এদেশের উন্নতি ও অগ্রগতির প্রধান সোপান। বাংলাদেশী জাতীয়তাবাদকে আঁকড়ে ধরে স্বকীয় স্বাধীনতা সমুজ্জল ও সমৃদ্ধ স্বদেশ গঠনে তাঁর পরিকল্পনা ও ভাবনা অত্যন্ত যুগোপযোগী ও বাস্তবসম্মত। তাঁর স্বদেশ প্রেম ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশী বিদেশী কুচক্রী মহল বিভিন্ন কুৎসা রটনা করে তাঁকে জনবিচ্ছিন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। কিন্তুু এদেশের মাঠি ও মানুষের মুক্তিকামী নেতা হিসেবে তারেক রহমান যে শক্ত ভিত তৈরী করতে সক্ষম হয়েছেন তাতে করে শত ষড়যন্ত্রের পরও জনতার হৃদয় থেকে তাঁকে মুছে ফেলা যাবে না।

বর্তমান অবৈধ বাকশালী সরকার তারেক রহমানকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে পঙ্গু বানিয়ে শান্ত হয়নি তারা তাঁকে চিরতরে মেরে ফেলার চক্রান্ত করছে। কিন্তু আল্লাহর রহমত মানুষের দোয়া ভালবাসায় তিনি বীরের বেশে এদেশে ফিরে আসবেন ইনশাল্লাহ।

ষড়যন্ত্রকারীদের মূর্তিমান আতঙ্কের নাম তারেক রহমান। তিনি তাঁর লিখনী ও বক্তব্যের মাধ্যমে অবৈধ বাকশালীদের চরিত্র বিশ্ব দরবারে তুলে ধরে আমাদেরকে নির্দেশনা দিয়ে যাচ্ছেন সামনের দিনে এগিয়ে যাওয়ার পথে। আগামীতে তারেক রহমানের নির্দেশে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে কঠিন আন্দোলনের মাধ্যমে এই অবৈধ বাকশালীদের হাত থেকে জাতিকে মুক্ত করা হবে বলে মন্তব্য করেছন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক মোঃ আসলাম চৌধুরী এফসিএ। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জম্ম দিন উপলক্ষ্যে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত আলোচনা করেন।

নাসিমন ভবন দলীয় কার্যালয়ে ২০ নভেম্বর রাত ১২ টা ১ মিনিটে আসলাম চৌধুরীর নেতৃত্বে কেক কাটেন উত্তর জেলা বিএনপির নেতৃবৃন্দ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা অধ্যাপক ইউনুচ চৌধুরী, নুর মোহাম্মদ, আব্দুল আওয়াল চৌধুরী, আযম খান, আবু আহমেদ হাসনাত, এডভোকেট আবু তাহের, নবাব মিয়া,কাজী সালাহউদ্দিন, সোলাইমান মঞ্জু, আব্দুল হাকিম,মাসুম, গাজী হানিফ, ফজলুল করিম চৌধুরী, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মামনুর রশিদ, জেলা ছাত্রদল নেতা একরামুল হক নকিব, মাহবুবুল আলম শিমুল, আনিস আক্তার টিটু, জাহিদুল আবছার জুয়েল, সোয়েব হাসান,ওসমান, আজিজুল্ল্যাহ, নুর ইসলাম, বখতিয়ার উদ্দিন, ইব্রাহীম, জনি, ফোরকান উদ্দিন, হাশেম খান, বিশ্ব বিদ্যালয় ছাত্রদল নেতা সাহেদ, নুরুল হুদা সোহেল, মামুন, সাইফুল, সাইদুল প্রমূখ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com