1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কোস্ট গার্ডের প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

কোস্ট গার্ডের প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

  • Update Time : বৃহস্পতিবার, ১১ ডিসেম্বর, ২০১৪
  • ১৬৭ Time View

hasina_187567

টুয়াখালী জেলা শহরের অদুরে অর্ধ শত কোটি টাকা ব্যয়ে নির্মিত উপকূলীয় ও বাংলাদেশের একমাত্র কোস্ট গার্ড ট্রেনিং সেন্টার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ট্রেনিং সেন্টারের শুভ উদ্বোধন করবেন বলে জানান পটুয়াখালী জেলা প্রশাসন। দীর্ঘ ১৯ বছর পর প্রধানমন্ত্রীর আন্তরিক সহযোগিতায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ কোস্ট গার্ডের প্রশিক্ষণ ঘাঁটি কোস্ট গার্ড ও পিডব্লিউডি এর সমন্বয় সিজি বেইস কমিশনিং উদ্বোধন হতে যাচ্ছে। ২০০৯ সালের ১০ আগস্ট মন্ত্রিসভায় একনেকে উপকূলীয় ও বাংলাদেশের একমাত্র কোস্ট গার্ড ট্রেনিং সেন্টার নির্মাণের অনুমোদন হয়।
এর আগে পটুয়াখালী জেলা শহরের পটুয়াখালী-মির্জাগঞ্জ মহাসড়কের ইটবাড়িয়ার অন্তর্গত ২৩ দশমিক ৬৯ একর জমি অধিগ্রহণ করা হয় বাংলাদেশ বডার গার্ডের একটি ক্যাম্পের জন্য। তৎকালীন সময়ে বিডিআর এর এর মহাপরিচালক ওই জমি পরিদর্শন করে একটি প্রতিবেদন পেশ করেন মন্ত্রণালয়ে। মূলত সেই জমির ওপরে নির্মিত দৃষ্টিনন্দন ১৯তলা ভবন নিয়ে গড়ে ওঠা আজকের কোস্ট গার্ড ক্যাম্পাস। জেলা শহরের থেকে মাত্র তিন কিলোমিটার অতিক্রম করলে জনসাধারণের নজর কাড়ে এই কোস্ট গার্ড ক্যাম্পাসটি।
অগ্রগতির ধারাবাহিকতায় ২০১০ সালের ২১ জানুয়ারী পটুয়াখালী গণপূর্ত বিভাগ কোস্ট গার্ড নির্মাণের লক্ষ্যে দরপত্র আহ্বান করে এবং ওই বছরের ১০ জুন বেশ কয়েকটি ঠিকাদারি প্রতিষ্ঠানকে কার্যাদেশ প্রদান করা হয়। ১৯তলা ভবন বেষ্টিত এ কাজের ব্যয় নির্ধারণ করা হয় ৪৩ কোটি ৫৬ লাখ ২৮ হাজার টাকা। এ কাজের মেয়াদ ধার্য হয় চলতি বছরের ৩০ জুন পর্যন্ত। সে অনুযায়ী ৩০ জুন ক্যাম্পাসের উন্নয়ন কাজ সমাপ্ত করে ঠিকাদার প্রতিষ্ঠানগুলো পটুয়াখালী গণপূর্ত বিভাগে হস্তান্তর করেন বলে জানায় তারা। এদিকে কমান্ডার (বিএন) পটুয়াখালী সিজি বেইজ (অধিনায়ক) এ টি এম রেজাউল হাসান জানান, আগামীকাল পটুয়াখালীতে কোস্ট গার্ডের একমাত্র প্রশিক্ষণকেন্দ্র সিজি বেইস কমিশনিং উদ্বোধন করা হবে। এর মধ্যে সকল প্রস্ততি সম্পন্ন করা হয়েছে। –
Post by আশিকুর রহমান চৌধুরী স্বদেশনিউজ২৪.কম

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com