1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
- Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

  • Update Time : মঙ্গলবার, ২৩ ডিসেম্বর, ২০১৪
  • ২৪৪ Time View

sisuচাঁদপুরে খড়ের গাদা থেকে নবজাতক শিশু উদ্ধার
এনায়েত মজুমদার,চাঁদপুর প্রতিনিধি-০১৮১৫২১১৮১৮
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় খড়ের গাদা থেকে এক নবজাতক কন্যা শিশুকে উদ্ধার করা হয়েছে। গত ২১ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় শাহরাস্তি পৌরসভার ৪নং ওয়ার্ডের নাওড়া এলাকা থেকে এ কন্যা শিশুকে উদ্ধার করা হয়।
¯’ানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নাদিমুল ইসলাম ও নূর হোসাইন কালিয়াপাড়া বাজার থেকে বাড়িতে ফেরার পথে নাওড়া করফুলেন্নেছা মহিলা কলেজ রোডের পশ্চিম পাশে তিন রাস্তার মোড়ে পৌঁছলে হঠাৎ তারা কান্নার শব্দ শুনতে পান। এতে তারা ভয় পেয়ে নাওড়ার দর্জি দোকানদার মোঃ দেলোয়ার হোসেনকে ঘটনাটি জানায়। এরপর ৮-১০ জন লোক ঘটনা¯’লে গিয়ে দেখতে পায় খড়ের গাদার মধ্যে একটি নবজাতক কন্যা কান্না করছে। পরবর্তীতে বিষয়টি ¯’ানীয় কাউন্সিলর সাহাবুদ্দিনকে অবহিত করা হয়। খবর পেয়ে নবজাতক শিশুটিকে দেখতে এলাকার শত শত মানুষ ভিড় জমায়।
পরে শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক কামাল হোসাইন সঙ্গীয় ফোর্সসহ রাত সাড়ে ১১টায় ঘটনা¯’লে গিয়ে নবজাতককে উদ্ধার করে উপজেলা স্বা¯’্য কমপ্লেক্সে শিশুটিকে চিকিৎসা দেয়ার পর থানায় নিয়ে আসে। এ বিষয়ে শাহরাস্তি মডেল থানায় একটি সাধারন ডায়রী করা হয়েছে, ডায়রী নং-৮৫৬।
রাস্তি মডেল থানা পুলিশ নবজাতককে তত্ত্বাবধানের জন্য নাওড়া গ্রামের মোঃ সেলিম মিয়ার স্ত্রী নুরজাহান বেগমকে দায়িত্ব দেয়।
শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক মামুন জানান, এলাকাবাসী একটি মহৎ কাজ করেছে। তাই আমি সকলকে ধন্যবাদ জানাই।
এদিকে নবজাতককে লালন পালনের দয়িত্ব পাওয়া নুরজাহান বেগম জানান, আমার ১ কন্যা ও ১ পুত্র সন্তান রয়েছে। এখন থেকে আমার ২ কন্যা ও ১ পুত্র সন্তান। আমি এক নবজাতক কন্যা শিশুকে কুরআনে হাফেজ বানাতে চাই। তাই তার জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com