1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গাইবান্ধায় হরতালে পিতা-পুত্রসহ শিবিরের ৪ কর্মী আটক - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

গাইবান্ধায় হরতালে পিতা-পুত্রসহ শিবিরের ৪ কর্মী আটক

  • Update Time : সোমবার, ২৯ ডিসেম্বর, ২০১৪
  • ২৫২ Time View

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সকাল-সন্ধ্যা হরতাল ঢিলেঢালাভাবে গাইবান্ধায় পালিত হ”েছ। হরতালের সময় কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটলেও জেলার পলাশবাড়ী থেকে পিতা-পুত্রসহ ৪ শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ। পলাশবাড়ী-গাইবান্ধা সড়কের ঠুঠিয়াপুকুর থেকে সোমবার সকালে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, পলাশবাড়ী উপজেলার আমলাগাছী গ্রামের ওসমান গণির ছেলে মজনু মিয়া (৫২), তার ছেলে বিপুল মিয়া (২০), রিপন মিয়া (১৮) ও সাদুল্যাপুর উপজেলার কাবিলপুর সোনাতলা গ্রামের আবদুল হামিদের ছেলে একরামুল হক (৩৮)। পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হরতালে নাশকতার পরিকল্পনা করার অভিযোগে তাদের আটক করা হয়েছে। আটকরা সবাই ¯’ানীয় শিবিরের সঙ্গে জড়িত। জেলায় হরতাল চলাকালে সকাল থেকে সদর উপজেলা ও ছয় উপজেলার কোথাও ২০ দলীয় জোটের নেতাকর্মীদের পিকেটিং করতে দেখা যায়নি। তবে পলাশবাড়ী উপজেলায় হরতালের সমর্থনে মহেশপুর ব্র্যাক মোড়ে জামায়াত-শিবির নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি রংপুর-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে। এ ছাড়া সকাল থেকে জেলা শহর ও উপজেলা শহরগুলোর বিভিন্ন সড়কে রিকশা, মোটরসাইকেল, অটোবাইক চলাচল করছে। তবে ভারী যানচলাচল করতে দেখা যায়নি। কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার বাস ছেড়ে না গেলেও ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। হরতালে শহরের অধিকাংশ দোকানপাট ও মার্কেট খোলা হয়। অফিস-আদালত, ব্যাংক-বীমা খোলা থাকলেও অন্য দিনের চেয়ে লোকজনের উপ¯ি’তি কম লক্ষ করা গেছে। জেলা পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন দ্য জানান, হরতালকে ঘিরে সতর্ক অব¯’ায় রয়েছে জেলার আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যরা। হরতালে যেকোনো নাশকতার ঘটনা এড়াতে গুর“ত্বপূর্ণ এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com