1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বেগম খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বেগম খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

  • Update Time : মঙ্গলবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৫
  • ১৯৭ Time View

মামলা

দেশব্যাপী অবরোধ ও হরতাল চলাকালে নাশকতায় ৪২ জন মানুষ পুড়িয়ে মারার অভিযোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার অপর আসামিরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দীন আহমদ। গতকাল সকাল ১০টায় ‘জননেত্রী পরিষদ’ নামের একটি সংগঠনের সভাপতি এ বি সিদ্দিকী ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে দণ্ড-বিধির ৩০২/৩৪/১০৯/১২০-বি ধারায় মামলাটি দায়ের করেন। বেলা ১১টায় বাদীর জবানবন্দি গ্রহণ শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন। এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ এবং শত নাগরিক কমিটি। মামলার অভিযোগে বলা হয়, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ৫ জানুয়ারি থেকে সারা দেশে অবরোধ পালনের ঘোষণা দেন এবং এর পর দফায় দফায় হরতালের আহ্বান করেন। এ কর্মসূচির ঘোষণার পর থেকে ১ ফেব্র“য়ারি পর্যন্ত সারা দেশে অগ্নিদগ্ধ হয়ে ৪২ জন লোক মারা গেছেন এবং সরকারের কোটি কোটি টাকা ক্ষতি হয়েছে। ফালু ৫ দিনের রিমান্ডে : রাজধানীর খিলগাঁও থানার একটি গাড়ি পোড়ানো মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে পাঁচ দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম হাসিবুল হক এই আদেশ দেন।মুক্তি দাবি বিএফইউজে ও ডিইউজের : এদিকে মোসাদ্দেক আলী ফালুকে গ্রেফতারে ক্ষোভ ও নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি করেছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশ। গতকাল এক বিজ্ঞপ্তিতে বিএফইউজে সভাপতি শওকত মাহমুদ ও মহাসচিব এম এ আজিজ এবং ডিইউজে সভাপতি আবদুল হাই শিকদার ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, সরকার একের পর এক দমন-পীড়ন চালিয়ে যাচ্ছে। মোসাদ্দেক আলীকে গ্রেফতারের মধ্য দিয়ে তা আরেকবার প্রমাণিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com