1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চাঁদপুরে ৪ কেজি গাঁজা ও ৩২ বোতল ফিন্সিডিলসহ আটক ৩ - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

চাঁদপুরে ৪ কেজি গাঁজা ও ৩২ বোতল ফিন্সিডিলসহ আটক ৩

  • Update Time : সোমবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৫
  • ২৯৩ Time View

gaja soho atokএনায়েত মজুমদার,চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা ও ৩২ বোতল ফিন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে হাজীগঞ্জ থানার সিভিল পুলিশ। আজ সোমবার দুপুরে চাঁদপুর- কুমিল্লা মহাসড়কের হাজীগঞ্জ উপজেলার এনায়েতপুর নামক স্থান থেকে তাদের আটক করা হয়। হাজীগঞ্জ থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের বিত্তিতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের এনায়েতপুর নামক স্থানে সিএনজিতে তল্লাসী চালায় পুলিশ। সে সময় সিএনজিতে যাত্রি সেজে আসা যাত্রিদের কোমড়ে ও পায়ে বাধা অবস্থায় গাঁজা ও ফিন্সিডিল পাওয়া যায়। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী উপজেলার বলাখাল বাজার থেকে অন্য আরেকজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। আটককৃতরা হলো, কুমিল্লা জেলার কোতয়ালী থানার রাজমঙ্গলপুর গ্রামের সাদ্দাম হোসেন নিপু ও তার স্ত্রী হালিমা আক্তার এবং হাজীগঞ্জ উপজেলার বলাখাল সুবিদপুর গ্রামের সিরাজুল হকের ছেলে আনোয়ার। মাদকবিরোধী অভিযানের সিভিল পুলিশের নেতৃত্বে ছিলেন, হাজীগঞ্জ থানার এসআই হাবিবুর রহমান, এএসআই মঞ্জুর আলম, এএসআই আবুল কালাম, এএসআই সঞ্জয় ও সক্রিয় পুলিশফোর্স ওমর ফারুক, মোবারক, জাকির হোসেন, রকি চন্দ্র সিংহ। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম জানান, দেশে হরতাল ও অবরোধের এ নৈরাজ্যের সময়কে বেচেঁ নিয়েছে মাদক পাচারকারীরা। পুলিশ নাশকতাকারীদের ধরার পাশা-পাশি মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে। আর আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com