1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঝিনাইদহের কালীগঞ্জের নায়ক আশিক এবার জানালেন, আলোচিত নায়িকা হ্যাপির প্রতরনার কথা !!! - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

ঝিনাইদহের কালীগঞ্জের নায়ক আশিক এবার জানালেন, আলোচিত নায়িকা হ্যাপির প্রতরনার কথা !!!

  • Update Time : বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৪৮৯ Time View

Asik+Happy

Asik+Happy1
জাহিদুর রহমান ঃ-ঝিনাইদহ প্রতিনিধিঃ-
অনুসন্ধানী রিপোর্টঃ

ঝিনাইদহের কালীগঞ্জের নায়ক আশিক এবার জানালেন, আলোচিত নায়িকা হ্যাপির প্রতরনার কথা।আলোচিত মডেল অভিনেত্রী হ্যাপির কাহিনী নিয়ে পানি কম ঘোলা হয়নি।আর এই নায়িকার প্রতারনার নানা রকম জো”ছুরীর কাহিনী জানতে ওৎ পাতে কালীগঞ্জের আলোচিত মিডিয়া ব্যক্তিত্ব শহরের নিশ্চন্তপুর ভাটা পাড়া নিবাসি নায়ক হাফিজুর রহমান (আশিক)এর বাসায়। এসময় নায়ক আশিক জানায় আলোচিত অভিনেত্রী হ্যাপির প্রতরনার ভয়ংকর সব তথ্য।অনেক দিন ধরে মিডিয়ায় গরম খবর চলছে আলোচিত অভিনেত্রী হ্যাপি-ক্রিকেটার র“বেলের খবর। কিš‘ এর নেপথ্যে আছে আরোও নানা কাহিনী। আর এই কাহিনী জানতে বিভিন্ন সময়ে খোজ খবর নিয়ে জানতে পেরেছি আরো কিছু গুর“ত্বপূর্ণ তথ্য ও সাথে কিছু অন্তর্অঙ্গ ছবি।

যেভাবে হ্যাপির উত্থানঃ

২০১০ সালের মাঝামাঝিতে হ্যাপি মডেলিং গানের মাধ্যমে মিডিয়ায় আত্মপ্রকাশ করে। এরপর চলচিত্রের বিভিন্ন প্রযোজকের সাথে তার সখ্যতা বেড়ে উঠতে থাকে। এমনকি দেহের লোভ দেখিয়েও বিভিন্ন প্রযোজকের মনে জায়গা করে নিতে নানা ধরনের চেষ্টা চালাতে থাকে। একের পর এক পরিচালক প্রযোজকের পিছনে সর্বস্ব বিলিয়ে দিয়ে আঠার মতো লেগে থাকে একটি কাজ পাওয়ার আশায় ।অনুসন্ধানে জানা গেছে, চল”িচত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ও আশিক একসাথে বিভিন্ন ছবির সুটিং সহ একসাথে চলাফেরা করতো। আশিক ই মুলত টেলিফিল্মে কাজ করার জন্য হ্যাপির মায়ের সাথে কথা বলে হ্যাপিকে নিয়ে আসে। কিছুদিন আশিকের সাথে মোবাইলে কথাবলার পর বাড়তে থাকে সখ্যতা। এমনকি বিভিন্ন ¯’ানেও তাদের ঘোরাঘুরি আর বিভিন্ন লোকেশনে চলে ছবি তোলার পালা। এই আশিকই নানা ঘটনা-অঘটনের প্রত্যক্ষ স্বাক্ষী।নায়ক আশিকের সাথে টেলিফ্লিমে অভিনয়ের কথা বলে বিভিন্ন লোকেশনে ফটো সেশন করেই হাতিয়ে নিয়েছে প্রতরনার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা ।হ্যাপি এভাবে দেহের লোভ দেখিয়ে ক্রিকেটার র“বেলসহ বিভিন্ন ছেলেকে ফাসিয়েছে বলে জানা গেছে। আশিক জানালেন,হ্যাপি প্রতিদিন ধানমন্ডির রবীন্দ্র সরোবরে বন্ধুদের নিয়ে আড্ডায় মেতে উঠে আর রাতে তাদের সাথে রাত্রি যাপন করে।জানা গেছে,বিভিন্ন বিজ্ঞাপনের পাশাপাশি পরিচয় চলচিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের সাথে। পরিচালক মানিক তাকে একটি ছবিতে অভিনয়ের আশা দিয়ে গ্রীণ রোডে একটি বাসা ভাড়া করে হ্যাপীকে নিয়ে প্রায় এক থেকে দেড় বছর অব¯’ান করেন। এভাবে থাকার পর ২০১৩ সালের মাঝামাঝিতে কিছু আশা কিছু ভালোবাসা নামক ছবিতে নবাগত নায়ক আবীরের বিপরীতে হ্যাপিকে নায়িকা হিসেবে নির্বাচন করেন।নাম প্রকাশে অনি”ছুক একজন জানান, হ্যাপি এভাবে বিভিন্ন ছেলেকে ফান্দে ফেলিয়ে অনেক টাকাও আদায় করে নিয়েছে। আরো জানায়, হ্যাপি যেসব বন্ধুদের সাথে আড্ডা দিতো তাদের বয়স ৫০ উর্ধ। তিনি আরো জানান, হ্যাপির সম্পর্কে কিছু জানতে চাইলে আমার ( আশিক) সাথে আলাপ করলে আমি মিডিয়ার কর্মীদের সব কিছু জানাতে পারবো।হ্যাপির পারিবারিক খোজ নিয়ে জানা গেছে, হ্যাপির বাবা দুইজন। মূলবাবা সাবেক সেনা সদস্য ইউসুফ আলী। সৎ বাবা সাভারের বাইপাইল এলাকার আলহাজ্ব ওমর আলী। হ্যাপির মা হামিদা বেগম ওমর আলীর এখন তিন নম্বর স্ত্রী। আর ইউসুফ আলী অন্যত্র বিয়ে করে সংসার করছেন। সেখানে তার দুই ছেলে আছে।

আলোচিত নায়িকা মডেল হ্যাপির আরো কাহিনি জানতে আমরা আশিকের সাথে যোগাযোগ করার জোর চেষ্টা চলা”িছ। আশিকের ব্যাস্ততার কারনে যোগাযোগ করতে একটু সময় লাগছে।নায়িকা মডেল হ্যাপির আরো কাহিনি জানতে আমাদের সাথেই থাকুন……………….

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com