1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সহিংসতা নাশকতা চালিয়ে সরকার পরিবর্তনের যে স্বপ্ন বিএনপি-জামায়াত জোট দেখছেন তা কখনই পুরণ হবে না - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

সহিংসতা নাশকতা চালিয়ে সরকার পরিবর্তনের যে স্বপ্ন বিএনপি-জামায়াত জোট দেখছেন তা কখনই পুরণ হবে না

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৫
  • ১৫১ Time View

DSC_4854

DSC_4794

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, অবরোধ-হরতালের নামে সহিংসতা নাশকতা এবং গণতন্ত্রের নামে মানুষ পুড়িয়ে হত্যা করা আর সংলাপ কখনই একসাথে চলতে পারে না। তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আন্দোলনের নামে সহিংসতা নাশকতা চালিয়ে সরকার পরিবর্তনের যে স্বপ্ন বিএনপি-জামায়াত জোট দেখছেন তা কখনই পুরণ হবে না। সাঘাটা উপজেলার জুমারবাড়ির বাঙ্গালী নদীর উপর মেলান্দহ ঘাটে একটি সড়ক সেতু উদ্বোধনকালে বৃহস্পতিবার এক জনসভায় তিনি এ কথা বলেন। সাঘাটা-ফুলছড়ি আসনের জাতীয় সংসদ বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাবি মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য মঞ্জুর“ল ইসলাম লিটন, বগুড়া সারিয়াকান্দির সংসদ সদস্য আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস-উল-আলম হির“ এবং ¯’ানীয় আ’লীগ, যুবলীগ নেতৃবৃন্দসহ ইউপি চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন, নাজমুল হুদা দুদু, আব্দুল হামিদ বাবু, আব্দুল ওয়াদুদ, মাহফুজার রহমান, নাসির“ল আলম স্বপন প্রমুখ।
উল্লেখ্য, দীর্ঘ ১৪ বছর পর গাইবান্ধা জেলার দক্ষিণাঞ্চলের চরাঞ্চলের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন সাঘাটার জুমারবাড়ি এলাকায় গাইবান্ধা-জুমারবাড়ি-বগুড়ার সোনাতলা সড়কে বাঙ্গালী নদীর উপর মেলান্দহ ঘাটে বর্তমান সরকারের আমলে দ্র“ত এই সেতুটির নির্মাণের প্রকল্প বাস্তবায়িত হয়। এতে বগুড়া তথা রাজধানীর যোগাযোগের ক্ষেত্রে এ সড়কটি অত্যন্ত গুর“ত্বপূর্ণ। এই সেতুটি নির্মিত হওয়ায় সাঘাটা ও ফুলছড়ি উপজেলার অবহেলিত চরাঞ্চলের মানুষের যোগাযোগ ব্যব¯’ার সার্বিক উন্নয়ন সাধিত হবে। অথচ এই সড়ক না থাকায় ৮০ কিলোমিটার সড়ক ঘুরে গাইবান্ধা-পলাশবাড়ি বিকল্প পথে যাতায়াত করতে হতো তাদের। মেলান্দহ সেতুটি ৭ স্প্যান বিশিষ্ট এবং ২৬০ দশমিক ৭৬ মিটার দীর্ঘ। এই সেতু নির্মাণে ২৪ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। সেতুর দু’ধারে ১ কিলোমিটার করে এ্যাপ্রোচ সড়ক নির্মাণ করা হয়। এছাড়া এর নিরাপত্তার জন্য উভয় পাড়ে তীর সংরক্ষণের কাজও করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com