Select your Top Menu from wp menus
বুধবার, ২০শে সেপ্টেম্বর ২০১৭ ইং ।। রাত ৮:৩৫
Breaking News

ঢাবিতে হত্যাকাণ্ড হলে মান্না হবে প্রধান আসামি : ঢাবি প্রক্টর

Dhaka_sm_map_406970458মাহমুদুর রহমান মান্নাকে উদ্দেশ্য করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের কোনো সদস্য যদি কোনো ধরনের হত্যাকাণ্ডের শিকার হন, তাহলে মাহমুদুর রহমান মান্নাকে প্রধান আসামি করে মামলা করা হবে।

সোমবার সমিতির সভাপতি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক এএসএম মাকসুদ কামাল স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি জানানো হয়।

শিক্ষক সমিতির বিবৃতিতে বলা হয়, রাজনৈতিক কর্মসূচির নামে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে লাশ ফেলার পরামর্শের মতো মানবতাবিরোধী কর্মকাণ্ডের পরিকল্পনা করে মূলত তিনি জাতি ও রাষ্ট্রের অস্তিত্বমূলে আঘাত হেনেছে। বিশ্ববিদ্যালয়ের একজন সাবেক শিক্ষার্থী হয়েও তার এ ঘৃণ্য ও অমার্জনীয় ধৃষ্টতায় ইতোমধ্যেই ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার ক্ষোভে ফেটে পড়েছে।

বিবৃতিতে আরও বলা হয়, গত ছয় বছরে যে বিশ্ববিদ্যালয় একদিনের জন্যেও অনির্ধারিত বন্ধ থাকেনি ও শিক্ষার পরিবেশ বিনষ্ট হয়নি। আর এখন সেই বিশ্ববিদ্যালয় সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে বন্ধ করে দিতে তার এ চক্রান্ত বিশ্ববিদ্যালয় পরিবার কোনোভাবেই মেনে নেবে না। একইসঙ্গে অবিলম্বে মান্নাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান তারা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *