1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভরাডুবি ঠেকানোর আকুতি নিয়ে গণভবনে কাঁদলেন কামরুল - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভরাডুবি ঠেকানোর আকুতি নিয়ে গণভবনে কাঁদলেন কামরুল

  • Update Time : বুধবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৫
  • ১৪৫ Time View

kamrul-islam-awame-league-leader-120-311x186সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে নিজেদের ভরাডুবি ঠেকানোর আকুতি জানিয়ে নেতৃস্থানীয় আইনজীবীদের হাত জোড় করে গণভবনে কাঁদলেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম।

আসন্ন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী প্যানেল চূড়ান্ত করতে গণভবনে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে কেঁদে ফেলেন সাবেক এই আইন প্রতিমন্ত্রী।

মঙ্গলবার ওই অনুষ্ঠানে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মতিতে সভাপতি প্রার্থী পদে এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন ও সাধারণ সম্পাদক পদে মমতাজ উদ্দিন মেহেদীর নাম ঘোষণা করা হয়।

অভ্যন্তরীণ কোন্দলে এবারও যাতে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী আইনজীবীদের ভরাডুবি না হয় ওই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কেঁদে কেঁদে নেতৃস্থানীয় আইনজীবীদের কাছে এডভোকেট কামরুল সেই অনুরোধ করেন বলে জানিয়েছেন মমতাজ উদ্দিন মেহেদী।

এসময় সকল ভেদাভেদ ভুলে নিজেদের জয় নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় আইনজীবীদের প্রতি আহ্বান জানান বলে জানা গেছে।

দেশের অন্যতম পেশাজীবী সংগঠন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন (২০১৫-১৬) আগামী ১৫ ও ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। সম্প্রতি নির্বাচনের এই তফসিল ঘোষণা করা হয়।

দুই দিনব্যাপী এই নির্বাচনে সকাল ১০টা থেকে মাঝে এক ঘণ্টা বিরতি দিয়ে বিকেল পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ হবে। সভাপতি ও সম্পাদকসহ ১৪টি পদে ভোট গ্রহণ করা হবে। এবারের নির্বাচনে ভোটার ৪ হাজার ৩৬২।

প্রসঙ্গত, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০১৪-১৫ সালের নির্বাচনে মোট ১৪টি পদের মধ্যে সভাপতি-সম্পাদকসহ ১৩ পদে নিরঙ্কুশ জয় পেয়েছে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল। আর আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীদের প্যানেলকে একটিমাত্র সদস্য পদে বিজয় অর্জন করে সন্তুষ্ট থাকতে হয়েছে। অভ্যন্তরীণ কোন্দলসহ বেশ কিছু কারণে সরকারসমর্থিত আইনজীবীদের এ ভরাডুবি হয়েছে বলে মনে করেন বিশ্লেষকরা। নিজেদের কোন্দল মেটাতে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি তত্ত্বাবধানে এবার প্রধান দুটি পদের জন্য ব্যক্তি নির্ধারণ করা হয়েছে। –

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com