Select your Top Menu from wp menus
বুধবার, ২২শে নভেম্বর ২০১৭ ইং ।। রাত ১০:৫৪

৭০টি হলে মুক্তি পাচ্ছে পরীমনির প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’ !

প্রথম সিনেমা মুক্তির আনন্দে আত্মহারা সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি  বলেন, “অনেক স্বপ্ন নিয়ে আমি সিনেমাতে অভিনয় করছি। অভিনয়ের জাদুতেই আমি দর্শকদের হৃদয় জয় করতে চাই। প্রথম সিনেমাটি নিয়ে আমার অনেক আশা, আকাঙ্ক্ষা। সবে এসেছিলাম চলচ্চিত্রে। হয়তো অনেক ভুলও হতে পারে। তবে সবকিছুর পরে আমার দর্শকের অপেক্ষার পালা শেষ হচ্ছে, এটা দারুণ স্বস্তির খবর।”

PoriMoniপরী আরও বলেন, “মন্দ লোকে কত কটু কথাই বলবে। ওসবে আমি কান দিই না। আমার যোগ্যতা আছে বলেই কোনো সিনেমা মুক্তির আগে এতগুলো চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেয়েছি। ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তি পাক, নিন্দুকদের সব ধারণা পাল্টে যাবে।”

সিনেমাটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া , শুক্রবার সারাদেশের ৭০টি হলে মুক্তি পাবে পরীমনির সিনেমাটি।

শাহ আলম মন্ডলের পরিচালনায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান ও আনিসুর রহমান মিলন।

সিনেমাটির প্রধান অভিনেতা জায়েদ খান বলছেন, “নিখুঁত প্রেমের গল্পের সিনেমাতে পরীমনির সঙ্গে করা এটাই আমার প্রথম কাজ। তখন আমি পরীকে চিনি না। সহ-অভিনেত্রী হিসেবে পরী তার শতভাগ দিতে চেষ্টা করেছে। পরিচালক মন্ডলও পরিশ্রম করেছেন অনেক। এখন বাকিটা দর্শকের উপর নির্ভর করছে।”

আনিসুর রহমান মিলন সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী।

“এখনই প্রত্যাশার কথা বলবো না। হলে গিয়ে দেখবো দর্শকের প্রতিক্রিয়া কেমন। আমরা সবাই কেমন কাজ করেছি, তা হলে গিয়ে দেখুক সবাই। এটুকু বলতে পারি, রোমান্টিক সিনেমা হিসেবে ‘ভালোবাসা সীমাহীন’ সত্যি অসাধারণ।”

PoriMoni_Zayed_SwadeshNews24সিনেমার গল্পে দেখা যাবে, মির্জা পরিবারের সন্তান জায়েদকে ভালোবাসে তালুকদার পরিবারের মেয়ে পরীমনি।  তাদের এ ভালোবাসায় বাধা হয়ে দাঁড়ায় দুই পরিবার। এক পর্যায়ে পরীমনি বিয়ে করেন মিলনকে। তখন শুরু হয় সম্পর্কের নানা টানাপড়েন। এভাবেই এগিয়ে যায় এ চলচ্চিত্রের গল্প।

নোমান কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমাতে রয়েছে ছয়টি গান। সিনেমার সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ।

ক্যারিয়ার শুরুর দুই বছরের অভিনয় করে ফেলেছেন ৩০টি সিনেমাতে, কিন্ত মুক্তি পায়নি একটিও। আর তাই দীর্ঘ দিন ধরেই আলোচনায় ছিলেন নবাগতা পরীমনি। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’।

PoriMoni_1SwadeshNews24সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ভালবাসা সীমাহীন’ সারা বাংলাদেশে বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সিনেমার পরিচালক, অভিনীত আর্টিস্ট এর সাক্ষাতকার ও দর্শকদের অনুভূতি সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় অনলাইন রেডিও স্টেশন RadioSwadesh.Net & Swadeshnews24 Team থাকবে দুপুর ২.৩০ মিনিতে থাকবো মধুমিতা সিনেমা হলে এবং ৪টায় জোনাকি সিনেমা হলে।

 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *