1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পরীমনির ‘রিয়েল ফ্যান’ ! - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

পরীমনির ‘রিয়েল ফ্যান’ !

  • Update Time : রবিবার, ১ মার্চ, ২০১৫
  • ৪০২ Time View

98_1স্বদেশ ডট নেট ‍ঃ ছোট্ট একটা বাচ্চা পরীমনির পোষ্টারের সামনে দাঁড়িয়ে তার মুখের সামনে ফুল ধরে দাঁড়িয়ে আছে। সিনেমা দেখে ফেরার সময় সেই ছবি তার বাবা পরীমনিকে পাঠিয়েছে। ক্যাপশনে লিখেছে ‘আমি তোমার রিয়েল ফ্যান’। ছবি দেখতে যাওয়ার সময় টিকিটের ছবি তুলে পাঠিয়েছেন আরেক ভক্ত। হলের সামনে দাঁড়িয়ে সিনেমা দেখে বের হয়ে পরীমনির কাছে এসেছে অসংখ্য উচ্ছসিত প্রশংসা। দর্শকের এমন বাঁধ ভাঙ্গা আবেগ আর ভালোবাসা পেয়ে পরীমনির মনে হয়েছে- এ জন্ম সার্থক।

কিন্তু তবু মন খারাপ পরীমনির। কেন না নিজেই তার প্রথম ছবি দেখতে পারছেন না হলে এসে। হলের মানুষের অভিব্যক্তি দেখতে তার খুব ইচ্ছে হচ্ছে। কিন্তু পারছেন না।

কারণ পরীমনি এখন শ্যুটিং এ। অনেক দূরের বান্দরবনের পাহাড়ে শ্যুটিং চলছে এস এ হক অলীকের ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রের। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন শাকিব খান। সব ঠিক থাকলে আগামী ৩ তারিখ ঢাকায় ফিরছেন পরী। তারপর হলে দর্শকদের মুখোমুখি হবেন তিনি।

পরী বলেন, আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছে অথচ আমি হলে যেতে পারছি না । অস্থির লাগছে। ।কিন্তু আমার বিশ্বাস এবং ভরসা আছে আমার দর্শকদের প্রতি। দর্শক যে হলে যাচ্ছে, তাদের যে অভাবনীয় সব সাড়া পাচ্ছি এতে বিস্মিত এবং আনন্দিত। এটা আমার একেবারেই প্রথম কাজ। অনেক ত্রুটি হয়তো থাকতে পারে। কিন্তু তবু দর্শক যে আমাকে এভাবে আপন করে নেবে আমি ভাবিনি।

উল্লেখ্য, ‘ভালোবাসা সীমাহীন’ দিয়ে শুরু হওয়া পরীমনির চলচ্চিত্র যাত্রায় জমেছে প্রায় ত্রিশটির মতো ছবি। এ বছরই পরীমনি অভিনীত আরো বেশ কিছু চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে।

‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রটি রাজধানীর সনি, জোনাকি, সৈনিক ক্লাব, গীত, পূর্ণিমা, বিডিআর, মধুমিতা, চিত্রামহল, পুনম ও এশিয়া হলে চলছে। এ ছাড়া ঢাকার বাইরে ঝংকার (পাঁচদোনা), পান্না (মুক্তারপুর), মোহনা (কোনাবাড়ি), চাঁদমহল (কাঁচপুর), চন্দ্রিমা (শ্রীপুর), শাপলা (রংপুর), নবীন (মানিকগঞ্জ), তিথী (গোবিন্দগঞ্জ), সঙ্গীতা (সাতক্ষীরা), বলাকা (ঠাকুরগাঁও), চিত্রবাণী (গোপালগঞ্জ), চম্পাকলি (টঙ্গী), ছায়াবাণী (ময়মনসিংহ), বর্ষা (জয়দেবপুর)সহ ৫০টি হলে প্রদর্শিত হচ্ছে এ সিনেমাটি।

Add new comment

CAPTCHA
This question is for testing whether or not you are a human visitor and to prevent automated spam submissions.

Fill in the blank.

– See more at: http://www.priyo.com/2015/02/28/136267.html#sthash.VAj1f8L2.dpuf

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com