1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গাইবান্ধার ২টি ইউনিয়নের ১৯টি গ্রামে ১৫ দিন বিদ্যুৎ না থাকায় বিপন্ন মানুষের মানববন্ধন - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

গাইবান্ধার ২টি ইউনিয়নের ১৯টি গ্রামে ১৫ দিন বিদ্যুৎ না থাকায় বিপন্ন মানুষের মানববন্ধন

  • Update Time : বুধবার, ৪ মার্চ, ২০১৫
  • ৩৩৩ Time View

biddut songkotআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ি ও সদর উপজেলার বেতকাপা এবং সাহাপাড়া ইউনিয়নের ১৯টি গ্রামে গত ১৫ দিন থেকে বিদ্যুৎ বিহীন অন্ধকারে নিমজ্জিত। ফলে ওইসব গ্রামের ২ হাজার পরিবার চরম দুর্ভোগ পোহাচ্ছে এবং চলতি বোরো জমিতে সেচ বিঘ্নিত হচ্ছে। অথচ গাইবান্ধা বিদ্যুৎ বিতরণ বিভাগের সেদিকে নজর নেই। বিদ্যুৎ বিভাগ সুত্রে জানা গেছে, পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়নের মাঠেরহাটে ২টি টধান্সফরমার বিকল হয়ে পড়ায় গত ১৭ ফেব্রুয়ারি থেকে একটানা ১৫ দিন যাবত বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে আছে। ফলে বেতকাপা ও সাহাপাড়া ইউনিয়নের বলরামপুর, বৌলেরপাড়া, রাজনগর, হরিপুর, বেতকাপা, মুরারীপুর, মোস্তফাপুর, সাতারপাড়া, হাসনেরপাড়া, চকচকা, শিবপুর, ভাজনেরখামার, সাতানি সাদেকপুর, নয়ানী সাদেকপুর, বড় বৌলেরপাড়া, ভবানীপুর, খামার পীরগাছা, সাহাপাড়া, দুর্গাপুর ও মাঠেরহাট গ্রামে বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। এছাড়া ওই গ্রাম ̧লোর বিদ্যুৎচালিত বোরো জমিতে সেচ কার্যক্রম বন্ধ রয়েছে। ফলে বিক্ষুব্ধ মানুষ বিদ্যুতের দাবিতে বুধবার গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের দু’পাশে দাড়িয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের কর্মসূচী পালন করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তা, আবু তাহের, গোলাম রাব্বানী, হাবিবুর রহমান, মাহাবুবুর রহমান, শরিফুল ইসলাম, পলাশ আহম্মেদ, মর্শিদুর রহমান, আব্দুল মালেক, হামিদুর রহমান, জিন্নু মিয়া প্রমুখ। এলাকাবাসিরা তাদের বক্তব্যে উল্লেখ করেন, দুটি টধান্সফরমার বিকল হওয়ার পর নতুন টধান্সফরমার বাবদ বিদ্যুৎ বিতরণ বিভাগ ৩ লক্ষ টাকা দাবি করা হয়। এ বাবদ গ্রামবাসিরা ১ লক্ষ ৪০ হাজার টাকা পরিশোধ করা সত্ত্বেও তাদের এখনও বিদ্যুৎ সংযোগ দেয়া হয়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com