1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভারতের বিপক্ষেই জ্বলে উঠতে চান সাকিব - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

ভারতের বিপক্ষেই জ্বলে উঠতে চান সাকিব

  • Update Time : বুধবার, ১৮ মার্চ, ২০১৫
  • ২০০ Time View

sakib al hasan_bangladesh_swadeshসাকিব আল হাসান নিজেই মনে করেন, অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ড বিশ্বকাপে এখনও নিজের সেরাটা মেলে ধরতে পারেননি তিনি। বাংলাদেশের সেরা এই অলরাউন্ডার তাই ভারতের বিপক্ষে কোয়ার্টার-ফাইনালে জ্বলে ওঠার জন্য উন্মুখ হয়ে আছেন।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আগামী বৃহস্পতিবার ওয়ানডের বর্তমান চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে  নিজেদের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচটি খেলতে যাচ্ছে বাংলাদেশ।এর আগে মঙ্গলবার সাকিব আল হাসান ধোনি-কোহলিদের বিপক্ষে ব্যাট-বলে জ্বলে ওঠার প্রতিশ্রুতি দেন।

“মাঠের ভেতরে-বাইরে রাখার মতো অনেক ভূমিকা আছে। সর্বপ্রথম আমাকে ভালো খেলতে হবে। ব্যাটে, বলে এবং একজন সিনিয়র খেলোয়াড় ও সহ-অধিনায়ক হিসেবে আমাকে দলের জন্য অবদান রাখতে হবে। আশা করি, আমি সেটা করতে পারব।”

বিশ্বকাপের একাদশ আসরে এ পর্যন্ত পাঁচ ম্যাচে ১৮৬ রান করেছেন সাকিব। দুটি অর্ধশতকের ইনিংস খেললেও তিন অঙ্কের নাগাল পাননি। ওয়ানডেতে ছয়টি শতক পাওয়া ২৭ বছর বয়সী এই মিডল অর্ডার ব্যাটসম্যানও মনে করেন ব্যাট হাতে আরো ভালো করার দরকার ছিল তার।

“আমার পারফরম্যান্সে নিয়ে আমি বলব মোটামুটি। হয়ত আরেকটু ভালো করতে পারতাম, বিশেষ করে ব্যাটিংয়ে।”

পাঁচ ম্যাচে ৭ উইকেট নিয়ে অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ড বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারী সাকিব। ১৪৬ ওয়ানডেতে ১৮৯টি উইকটে পাওয়া এই বাঁহাতি স্পিনার অবশ্য নিজের বোলিং নিয়ে খুশি।

নিজের পারফরম্যান্সে ‘মোটামুটি’ খুশি হলেও ভারতের বিপক্ষের কোয়ার্টার-ফাইনালে দলকে আরও বেশি দেওয়ার তাগিদ ঠিকই অনুভব করছেন। তিনি বলেন, “আসলে উন্নতির তো কোনো শেষ নাই। আর দলের জন্য অবদান রাখারও কোনো শেষ নাই।”

সহ-অধিনায়ক হিসেবেও দলের প্রয়োজনের সময় অবদান রাখতে চান সাকিব। তাই যখন যেটা মনে হবে, যে পরিকল্পনা মাথায় আসবে, তা নিয়ে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে আলোচনাও করবেন বলেও মেলবোর্নে সাংবাদিকদের জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com