1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
২১৩ রানে পাকিস্তানের ইনিংস শেষ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

২১৩ রানে পাকিস্তানের ইনিংস শেষ

  • Update Time : শুক্রবার, ২০ মার্চ, ২০১৫
  • ২৫৫ Time View

অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিপক্ষে কোয়ার্টার ফাইনালে পাকিস্তানের ইনিংস শেষ হয়েছে ২১৩ রানেই। টস জিতে ব্যাট করতে নামা পাকিস্তান অস্ট্রেলীয় বোলারদের সামনে শুরু থেকেই ছিল অসহায়।

কোনো ব্যাটসম্যানই আজ বড় সংগ্রহে নির্ভরতা দিকে পারেননি দলকে। সর্বোচ্চ ব্যক্তিগত রান হারিস সোহেলের-৪১। মিসবাহর ব্যাট থেকে এসেছে ৩৪ রান। আফ্রিদি আউট হন ১৮ রানে।

দারুণ বল করেছেন জশ হ্যাজেলউড। মাত্র ৩৫ রানে তিনি তুলে নিয়েছেন ৪টি উইকেট। ২টি করে উইকেট মিচেল স্টার্ক ও গ্লেন ম্যাক্সওয়েলের। জেমস ফকনার ও মিচেল জনসন ভাগাভাগি করেছেন একটি করে উইকেট।

অ্যাডিলেডে আজ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল পাকিস্তানকে ২১৩ রানে আটকে দিয়েছে স্বাগতিকরা।

পঞ্চাশ ওভারের আগে পাকিস্তানকে অলআউট করে দেওয়ার কৃতিত্ব অসি পেস আক্রমণের। চার পেসার মিলে নিয়েছেন ৯ উইকেট। জশ হ্যাজেলউডের শিকার সর্বোচ্চ ৪ উইকেট।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে সেঞ্চুরি করা সরফরাজ মিচেল স্টার্কের বলে ক্যাচ দেন দ্বিতীয় স্লিপে। দলীয় ২৪ রানের মাথায় জশ হ্যাজেলউডের বলে প্রায় একইভাবে তৃতীয় স্লিপে ক্যাচ দিয়ে ফেরেন আহমেদ শেহজাদ।

তৃতীয় উইকেটে ইনিংস সর্বোচ্চ ৭৩ রানের জুটি গড়েন হারিস সোহাইল-মিসবাহ উল হক। তবে চারের নিচে থাকা রানরেটকে বাড়াতে গিয়ে ম্যাক্সওয়েলকে উইকেট ছুড়ে দিয়ে আসেন মিসবাহ। ৫৯ বলে খেলা ৩৪ রানের রানের দুটি ছয়ের পর আরেকটি খেলতে গিয়ে মিডউইকেটে ধরা পড়েন অ্যারন ফিঞ্চের হাতে।

৯৭ রানে তৃতীয় উইকেট পতনের পর ফের ছন্দ হারিয়ে ফেলে পাকিস্তান। স্কোরবোর্ডে ১২৪ রান তুলতেই মিসবার পথ ধরে সাজঘরে ফেরেন উমর আকমল, হারিস সোহাইল। হারিসের ব্যাট থেকে আসে দলীয় সর্বোচ্চ ৪১ রান।

১২৪ রানে পঞ্চম উইকেট পতনের পর শোয়েব মাকসুদকে নিয়ে দেড়শ পার করেন শহিদ আফ্রিদি। ক্যারিয়ার সায়াহ্নের ম্যাচে বুম বুম ১৫ বলে ৩ চার ১ ছয়ে করেন ২৩ রান। এই ম্যাচের জয়ী দল সেমিফাইনাল খেলবে ভারতের বিপক্ষে। বিশ্বকাপে এর আগে আটবারের মুখোমুখি লড়াইয়ে চারবার করে জিতেছে দুই দল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com