1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জমকালো আয়োজনে ‘মুসাফির’ এর মহরত অনুষ্ঠিত - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

জমকালো আয়োজনে ‘মুসাফির’ এর মহরত অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ২১ মার্চ, ২০১৫
  • ৫১৪ Time View

musafir cakeস্বদেশ নিউজ২৪.কম: শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করর্পোরেশন (বিএফডিসি) এর জহির রায়হান ভিআইপি ফ্লোরে এর শুভ মহরত অনুষ্ঠিত হয়। মুসাফির চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আশিকুর রহমান।

Musafir_Rj Saimur_SwadeshNews24b_radioswadeshআর এই জমকালো মহরত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি আক্তার হোসেন, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, পারচেপচুয়াল দেবাশীষ বিশ্বাস, আরেফিন শুভ, নবাগতা মারজান জেনিফা, টাইগার রবি সহ চলচ্চিত্রাঙ্গনের অন্যান্য কলাকুশলি বিভিন্ন মিডিয়ার গণমাধ্যম কর্মীরা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপস্থিত মহারত অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সম্মানিত প্রো-ভিসি বলেন, আশিকুর রহমান একজন তরুন ও মেধাবী নির্মাতা। ইতোপূর্বে তার হাতে নির্মিত হয়েছে কিস্তিমাত এর মত ব্যবসা সফল ছবি। আমার দৃঢ় বিশ্বাস তার আগের ছবির ন্যায় মুসাফির ছবিটিও দর্শকরা লুফে গ্রহণ করবে।

Musafir_Rj Saimur_SwadeshNews24চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার বলেন, চলচ্চিত্র মন্দার এমন সময়ে আশিকুর রহমানের মত ট্যালেন্ট নির্মাতা যে ছবি তৈরীর জন্য এগিয়ে এসেছেন সেজন্য আমি তাকে সাধুবাদ জানাই এবং তার ছবির সার্বিক মঙ্গল কামনা করি।

Musafir_SwadeshNews24ছবির নির্মাতা আশিকুর রহমান বলেন, আমাদের দেশে সচারচার কমেডি মুভি কম নির্মিত হয়। আর মুসাফির যেহেতু ছবির নাম সেহেতু ভ্রমনের দৃশ্য সেই সাথে প্রেম, কমেডি, অ্যাকশন সব মিলিয়ে ভিন্ন ধাঁচের একাটা বিনোদনের প্যাকেজ নিয়ে নির্মিত হবে মুসাফির ছবি। আশা করি দর্শকরা এ ছবি দেখে হতাশ হবেন না।

সমগ্র মহরত অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন পরিচালক আশিকুর রহমান নিজেই।

Musafir_jenifa_SwadeshNews24‘মুসাফির’ ছবির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করছেন আশিকুর রহমান। অভিনয়ে থাকছেন আরেফিন শুভ, মারজান জেনিফা, টাইগার রবি, রাজ শিমুল খান, সিন্ডি রল্লিং প্রমুখ। সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ ও ইমরান।
cindy_SwadeshNews24নৃত্য পরিচালনা ও কোরিওগ্রাফি করেছেন তানজিল ও শিবরাম শমা্। সম্পাদনা ও পোষ্ট প্রোডাক্টশন সুপারভাইসার থাকছেন আশিকুজ্জামান অপু। লোগো ও পোস্টার ডিজাইন করেছেন সাজ্জাদ সায়েম। মার্চের ২৩ তারিখ থেকে শুটিং শুরু করবে মুসাফির টিম। চিত্র ধারণ করা হবে ঢাকা, সিলেট, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন লোকেশনে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে পারচেপচুয়াল পিকচারস ও ইনট্র্যাক ফিল্মস। চলচ্চিত্রটি এই বছরের মাঝামাঝি মুকিতর পরিকল্পনা রয়েছে প্রযোজনা সংস্থার।

Musafir_Rj Saimur_SwadeshNews24_radioswadeshমুসাফির অনুষ্ঠানটি রেডিও স্বদেশ, স্বদেশ নিউজ ২৪ ডট কম এবং স্বদেশ.টিভি কভার করে। রেডিও স্বদেশ এর পক্ষে সাক্ষাতকার নেন আরজে নিশা ও রেডিও স্বদেশ এর চেয়ারম্যান আরজে সাইমুর উপস্থিত ছিলেন। আলোক চিত্রি হিসেবে ছিলেন নাফিজ ও সার্বিক সহযোগিতায় ছিলেন সায়েম ও নয়ন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com