1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সালাহ উদ্দিনকে পেতে সব চেষ্টা হচ্ছে: আইজিপি - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

সালাহ উদ্দিনকে পেতে সব চেষ্টা হচ্ছে: আইজিপি

  • Update Time : শুক্রবার, ২৭ মার্চ, ২০১৫
  • ৩৪৬ Time View

শুক্রবার দুপুরে টাঙ্গাইলে ‘কমিউনিটি পুলিশিং জেলা সমাবেশ’ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আইজিপি বলেন, “সালাহউদ্দিন আহমেদের পরিবারের পক্ষ থেকে এখনও কোন লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আরও গুরুত্বের সাথে বিষয়টি নেওয়া হবে।”

তবে তারপরও তার নিখোঁজ হওয়ার বিষয়টি হালকাভাবে দেখা হচ্ছে না বলে দাবি করেন তিনি।

১০ মার্চ রাতে উত্তরার এক বাসা থেকে বিএনপির যুগ্ম-মহাসচির সালাহউদ্দিন আহমেদকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে যায় বলে তার পরিবার অভিযোগ করে আসছে।

আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, হরতাল-অবরোধের নাশকতার বিভিন্ন মামলায় তাকে গ্রেপ্তার করতে পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী তাকে খুঁজছে।

হরতাল-অবরোধের নাশকতায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে উল্লেখ করে শহীদুল হক বলেন, “জনগণ বোমা মেরে, মানুষ হত্যা, গাড়ি ভাংচুর হরতাল অবরোধ পছন্দ করে না। তাই আজ দেশের কোথাও হরতাল অবরোধ নেই।”

“যারা নাশকতার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। নাশকতাকারীদের জনগণ প্রত্যাখান করেছে। আজ দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে। এখন দেশে হরতাল-অবরোধ বলে কিছুই নেই।”

জনগণের সহায়তা পেলে পুলিশ নাশকাতাকারীদের কঠোর হস্তে দমন করতে পারবে বলে মন্তব্য করেন তিনি।

কমিউনিটি পুলিশিং সম্পর্কে আইজিপি বলেন, “কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে সমাজকে আরও সুন্দর করা যায়। আপনারা যদি সমাজের বিভিন্ন অপরাধমূলক সমস্যা সম্পর্কে পুলিশদের অবহিত করেন তবে তারা অবশ্যই তা কঠোর হস্তে দমন করবে।”

একাত্তরের পরাজিত শক্তি আর যাতে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে সে জন্য সমাবেশ থেকে পুলিশ প্রধান শহীদুল হক সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এ সময় জেলা পুলিশের বিভিন্ন সাফল্য নিয়ে ‘টাঙ্গাইল বার্তা’ নামে একটি বইয়ের মোড়ক উন্মোচন করেন তিনি।

টাঙ্গাইল জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির উদ্যোগে আয়োজিত এ সমাবেশে জেলার ১২টি উপজেলা থেকে কয়েক হাজার কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য অংশ নেন।

অন্যদের মধ্যে জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা ও পুলিশ সুপার সালেহ্ মোহাম্মদ তানভীর, ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফিজুল হক নূরুজ্জামান, জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক এবং জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com