1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তরুণ কন্ঠশিল্পী আনিকার প্রথম একক অ্যালবাম এর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত! (ভিডিও) - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

তরুণ কন্ঠশিল্পী আনিকার প্রথম একক অ্যালবাম এর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত! (ভিডিও)

  • Update Time : শনিবার, ৯ মে, ২০১৫
  • ৪৮৪ Time View
anika_swadeshnews24

আনিকার একক এলবামের প্রকাশনা উৎসবে সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আরফিন রুমী, পড়শী, কাজী শুভ, জুয়েল মোর্শেদ, আরজে সাইমুর, অয়ন, কামরুননেসা ও আখি

স্বদেশ নিউজ ২৪ ডট কম:  ৭ মে সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত রেস্তোরায় অনুষ্ঠিত হলো সম্ভাবনাময়ী তরুণ কন্ঠশিল্পী আনিকা ইবনাত এর প্রথম একক অ্যালবাম ‘আনিকা ইবনাত’ এর প্রকাশনা উৎসব । জমকালো আয়োজনের মাধ্যমে উন্মোচিত হয় গায়িকা আনিকা ইবনাত এর প্রথম একক অ্যালবাম । এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী আরিফিন রুমি, পড়শি , শফিক তুহিন, জুয়েল মোর্শেদ, অয়ন, কামরুননেসা রুমী, জান্নাত পুষ্প, মডেল রিতিশ, আখি, মৌরি সেলিম সহ আরও অনেক গীতিকার, সুরকার ।

anika_rj_saimur_swadeshnews

আনিকার একক এলবামের প্রকাশনা উৎসবে সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আরফিন রুমী, পড়শী, কাজী শুভ, জুয়েল মোর্শেদ, রিতিশ, অয়ন, কামরুননেসা ও শফিক তুহিন। সিডি চয়েজের কর্ণধার এমদাদ সুমন।

anika_rj_saimur_arfin_rumey_swadeshnews

আনিকার একক এলবামের প্রকাশনা উৎসবে সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আরফিন রুমী, রিতিশ, মৌরি সেলিম, কামরুননেসা

সিডি চয়েজের কর্ণধার এমদাদ সুমন ও রেডিও স্বদেশ ও স্বদেশ নিউজ এর সম্পাদক আরজে সাইমুর উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । স্বদেশ নিউজ কে আনিকা জানান, এইটা আমার প্রথম অ্যালবাম । এতে রয়েছে আমার অনেক আবেগ আর কষ্ট । হ্যাঁ , আমি একটু নার্ভাস আছি, তবুও সবাই অনেক সাপোর্ট দিচ্ছে । বিশেষ করে , আব্বু আম্মু কথা বলতেই হয় । আশা করি , শ্রোতাদের একটা গান হলেও ভাল লাগবে । সেলফি গান টা একটা যুগ উপযোগী গান । আর এলবামে মোট ৮টি গান আছেন তার মধ্যে ৫টি ডুয়েট গান ও ৩ টি সোলো গান আছে।

anika_arifin_rumey_akhi_swadeshnews24

আনিকার একক এলবামের প্রকাশনা উৎসবে সেলফিতে সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আরফিন রুমী, পড়শী, আরজে সাইমুর, অয়ন, কামরুননেসা ও আখি

অনুরুফ আইচ এর লেখা চোখের সুরমা গানে কন্ঠ দিয়েছেন আরফিন রুমী সেই গানের মিউজিক ভিডিও নির্মানের প্রক্রিয়া চলছে। সবাই অনেক দোয়া করবেন ।

rj_saimur_porshi_swadeshnews24

আনিকার একক এলবামের প্রকাশনা উৎসবে সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী পড়শী ও আরজে সাইমুর

এছাড়াও আরজে সাইমুর কে একান্ত সাক্ষাতকারে জনপ্রিয় কন্ঠশিল্পী পড়শী বলেন-  আনিকা ইবনাত একজন ভালো মনের মানুষ। তার প্রথম এলবাম নিয়ে অনেক কষ্ট করেছে। পড়শী আশাবাদী আনিকার এলবামের গান শ্রোতাপ্রিয় হবে এবং সবাই পছন্দ করবে। আনিকার সাথে পড়শীর খুবই সক্ষতা। আনিকা আগামীতে আরো এগিয়ে যাক। আর বর্তমানে পড়শী প্লে ব্যাক নিয়ে খুব ব্যস্ত আছে এবং সব সময় সে গানের সাথেই থাকতে চায়।

rj_saimur_porshi_anika_swadeshnews24

আনিকার একক এলবামের প্রকাশনা উৎসবে সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী পড়শী আরজে সাইমুর,

 

 

 

 

 

 

 

আর রেডিও স্বদেশ ও স্বদেশ.টিভির সকল শ্রোতা ও দর্শকদের প্রতি আনন্তিরক ভালবাসা ও শুভেচ্ছা জানান এবং বাংলা গানের সাথেই থাকতে বলে।

সম্পূর্ণ প্রকাশনা উৎসব অনুষ্ঠান লাইভ কভারেজ করে রেডিও স্বদেশ ডট নেট এবং স্বদেশ নিউজ ২৪ ডট কম টিম। টিমে আকাশা, রায়হান ও আলোকচিত্রি হিসেবে ছিল প্রিন্স (জুনিয়র)।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com