1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শাহজাদপুরে স্বেচ্ছাশ্রমে সর্বোচ্চো ব্যায়বহুল মসজিদ নির্মাণ করলেন হাজার হাজার এলাকাবাসী - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

শাহজাদপুরে স্বেচ্ছাশ্রমে সর্বোচ্চো ব্যায়বহুল মসজিদ নির্মাণ করলেন হাজার হাজার এলাকাবাসী

  • Update Time : বুধবার, ১৩ মে, ২০১৫
  • ৩৬৬ Time View

11165210_846127288797508_3224237152833766177_nসিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পাড়কোলা গ্রামে হাজার হাজার এলাকাবাসীর ব্যাতিক্রমী স্বতস্ফূর্ত অংশগ্রহন,নিজস্ব অর্থায়ন ও স্বেচ্ছাশ্রমে উপজেলার সবচেয়ে ব্যায়বহুল ৫তলা ফাউন্ডেশান বিশিষ্ট মুন্সী এমারত আলী জামে মসজিদের ছাদ ঢালাইয়ের কাজ সোমবার বিকেলে সম্পন্ন হয়েছে। পাড়কোলা গ্রামের আব্দুল হালিমের ঐকান্তিক প্রচেষ্টা আর হাজার হাজার আবাল-বৃদ্ধ-বণিতা’ সকলের অংশগ্রহনে প্রায় ১ কোটি টাকা ব্যায়ে উপজেলার সর্ববৃহৎ ঐ মসজিদটির ছাদ ঢালাইয়ের মাধ্যমে মসজিদটির নির্মাণকাজ সম্পন্ন হয়। ব্যাতিক্রমী ঘটনা হিসাবে স্বেচ্ছাশ্রমে এবং দানের অর্থে সর্ববৃহৎ ওই মসজিদটি নির্মাণ করে পাড়কোলাবাসী বিরল এক নজির স্থাপন করেছে।গতকাল বিকেলে সরেজমিন পাড়কোলা গ্রাম পরিদর্শনকালে মসজিদ কমিটির সভাপতি আলহাজ নূর হোসেন,সাধারণ সম্পাদক আব্দুছ ছাত্তার মোল্লা ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল হালিমসহ এলাকাবাসী জানায়,গত ১৯৯৭ সালে জরাজীর্ণ অবস্থায় মাত্র ৪ শতক জমির ওপর মসজিদটি স্থাপিত হয়। এলাকায় মুসুল্লী সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত বছরের ২৮ নভেম্বর স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান স্বপন ৫ তলা ফাউন্ডেশান বিশিষ্ট উক্ত মসজিদটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এর পর থেকে আব্দুল হালিমের ঐকান্তিক প্রচেষ্টায় এলাকার যুবসমাজ ও সব বয়সের মানুষকে সাথে নিয়ে তিনি সেখানে উপজেলার সর্ববৃহৎ মসজিদটির কাজে হাত দেন।গতকাল মসজিদটির ৩৬শ’ স্কয়ারফুটবিশিষ্ট মসজিদটির ছাদ ঢালাইয়ের কাজ এলাকাবাসী স্বেচ্ছাশ্রমে সম্পন্ন করে।এ উপলক্ষে সকাল থেকেই সব বসয়ের হাজার হাজার গ্রামবাসী একত্রিত হয়ে টানা বিকেল পর্যন্ত বৃহৎ মহতী মসজিদটির নির্মাণকাজ সম্পন্ন করেছে। গত বছরের ২৮ নভেম্বর সর্বোচ্চো ব্যায়বহুল এ মসজিদটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন । এলাকাবাসী আরও জানায়, আব্দুল হালিম যে ভাবে মসজিদটি নির্মাণে শ্রম দিয়েছেন তা বলে শেষ করা যাবে না। এ ব্যাপারে আব্দুল হালিম জানান, ভালো কাজের আনন্দই আলাদা। এলাকাবাসীর মসজিদ কেন্দ্রিক ভালোবাসাই তার মূল প্রেরণা জুগিয়েছে। ফলশ্র“তিতে এলাকাবাসীকে সাথে নিয়ে তিনি বৃহৎ ওই মসজিদটির ছাদ ঢালাইয়ের কাজ সম্পন্ন করেছেন।মসজিদটির নির্মাণ ব্যায় ধরা হয়েছে প্রায় ১ কোটি টাকা।তিনি এই ব্যাতিক্রমী উদ্যোগে দেশবাসীকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com