1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নাটকে প্রথমবার সজল-তানজিন তিশা - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

নাটকে প্রথমবার সজল-তানজিন তিশা

  • Update Time : সোমবার, ৮ জুন, ২০১৫
  • ১৯৮ Time View

78556_e5shojol-tanjilatrisaনাটকে এই প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা সজল ও হালের ক্রেজ তানজিন তিশা। সমপ্রতি এজাজ মুন্নার পরিচালনায় ‘সুন্দর অসুন্দর স্মার্ট’ নামের একটি নাটকে জুটিবেঁধে কাজ করেছেন তারা। রাজধানীর উত্তরায় এর দৃশ্যায়ন শেষ হয়েছে। রোমান্টিক এ নাটকে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, এটি ব্যতিক্রমী একটি গল্পের নাটক। অনেক নাটকীয়তা দেখা যাবে। এ ধরনের নাটকের জন্যই সবার আগ্রহ থাকে। যেটা আমার মনে হয়। আর নির্মাতা এজাজ মুন্না সে ব্যাপারটি মাথায় রেখেই নাটকটি নির্মাণ করেছেন। তিশা অভিনয়ে নতুন হলেও বেশ গোছানো। অনেক ভাল অভিনয় করে। এ সময়ের নতুন শিল্পীদের মধ্যে তাকেই একটু আলাদা মনে হয়েছে। নিজের চরিত্রটি কিভাবে ফুটিয়ে তুলতে হয় সেটা খুব ভাল করেই জানে সে। সব মিলিয়ে বলতে পারি খুবই ভাল একটি কাজ হয়েছে। দর্শকদের ভাল লাগবে বলেই আমি বিশ্বাস করি। তিশা বলেন, গল্পটি সত্যিই খুব চমৎকার। এ পর্যন্ত অনেক নাটকেই অভিনয় করেছি। কিন্তু এই গল্পটি  ভিন্নধাঁচের মনে হয়েছে। এ নাটকের মাধ্যমেই সজল ভাইয়ের সঙ্গে প্রথমবারের মতো অভিনয় করলাম। অভিনেতা হিসেবে তিনি কেমন সেটা আমার চেয়ে দর্শক ভাল বলতে পারবেন। কিন্তু একজন মানুষ হিসেবে কিংবা নাটকের সহশিল্পী যদি বলি, সজল ভাই অসাধারণ। শুটিং চলাকালে যথেষ্ট সহযোগিতা করেছেন। সবশেষে বলতে পারি, দর্শকের ভাল লাগার মতো একটি নাটক ‘সুন্দর অসুন্দর স্মার্ট’। আশা করছি সবাই খুব উপভোগ করবেন। নাটকটি আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com