1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শব্দের চেয়ে দ্রুত গতির পারমাণবিক উৎক্ষেপণযানের পরীক্ষা চালিয়েছে চীন - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

শব্দের চেয়ে দ্রুত গতির পারমাণবিক উৎক্ষেপণযানের পরীক্ষা চালিয়েছে চীন

  • Update Time : রবিবার, ১৪ জুন, ২০১৫
  • ২৫৭ Time View

201304160034t0001

আবার শব্দের চেয়ে দ্রুত গতির পারমাণবিক উৎক্ষেপণযানের পরীক্ষা চালিয়েছে চীন। দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছে। বেইজিংয়ের সবশেষ এই পদক্ষেপে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে ওয়াশিংটন।বার্তা সংস্থা পিটিআইয়ের খবরে বলা হয়, আজ রোববার ওই অস্ত্রের পরীক্ষা চালায় চীন। এ নিয়ে গত ১৮ মাসের মধ্যে এই অস্ত্রের চারবার সফল পরীক্ষা চালিয়েছে বেইজিং।

দক্ষিণ চীন সমুদ্র ঘিরে চীনের সঙ্গে যুক্তরাষ্ট্রের উত্তেজনা চলছে। এমন প্রেক্ষাপটে অতিশাব্দিক পারমাণবিক উৎক্ষেপণযানের পরীক্ষা চালাল চীন। চীনা উৎক্ষেপণযানটিকে ‘ডব্লিউইউ-১৪’ নামে অভিহিত করছে যুক্তরাষ্ট্র। অস্ত্রটির সবশেষ পরীক্ষাকে ‘চরম রণকৌশল’ বলে অভিহিত করেছে যুক্তরাষ্ট্র।

তবে চীনের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দাবি, নিজেদের ভূখণ্ডে পূর্বনির্ধারিত ওই বৈজ্ঞানিক গবেষণা ও পরীক্ষা স্বাভাবিক ব্যাপার। কোনো দেশ বা লক্ষ্য সামনে রেখে এই পরীক্ষা চালানো হয়নি।সামরিক পর্যবেক্ষকেরা বলছেন, বারবার এই ধরনের পরীক্ষা এটাই প্রমাণ করে যে, অঞ্চলটিতে যুক্তরাষ্ট্রের হস্তক্ষেপের পরিপ্রেক্ষিতে বেইজিং তার শক্তি জোরদার করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com