1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ওয়ালটনের সঙ্গে সম্পর্ক স্থাপনে আগ্রহী মাইক্রোসফট - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ওয়ালটনের সঙ্গে সম্পর্ক স্থাপনে আগ্রহী মাইক্রোসফট

  • Update Time : রবিবার, ১৪ জুন, ২০১৫
  • ২২০ Time View

10897000_851146588255301_5041686174933534654_n

বাংলাদেশের মোবাইল সেট ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে নিবিড় সম্পর্ক স্থাপনে আগ্রহী মাইক্রোসফট। ওয়ালটনের বিপণন কৌশলে সন্তুষ্ট হয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে বাজার সম্প্রসারণে একযোগে কাজ করতে চায় তারা।

ওয়ালটনের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মাসে মাইক্রোসফটের লেটেস্ট ৮.১ উইন্ডোজ অপারেটিং সিস্টেম চালিত এবং উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম আপডেট সুবিধা ও থ্রিজি সিম সংবলিত মাল্টি ফাংশনাল এক্সপার্ট ট্যাব ‘ওয়ালপ্যাড প্রো’ বাজারে ছাড়ে ওয়ালটন। ওয়ালটন ব্র্যান্ডের এই ট্যাব নিয়ে বাজারে ব্যাপক সাড়া পড়ে। এর মাধ্যমে ওয়ালটন ও মাইক্রোসফটের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক স্থাপিত হয়। ওয়ালটনের বিপণন কৌশলে সন্তুষ্ট মাইক্রোসফট। এরই ফলে বাংলাদেশে ওয়ালটনের সঙ্গে দীর্ঘ মেয়াদে নিবিড় সম্পর্ক স্থাপনে আগ্রহী তারা। বিপণন, ব্যবস্থাপনা, গ্রাহকপ্রিয়তা ও মার্কেট শেয়ার ইত্যাদি বিবেচনায় নিয়ে ওয়ালটনের সঙ্গে বাজার সম্প্রসারণে একযোগে কাজ করতে চায় তারা।

মাইক্রোসফট বাংলাদেশের চ্যানেল ম্যানেজার (এমএনএ) রোজওয়ানা চৌধুরী জানান, এ দেশে মাইক্রোসফটের উইন্ডোজ অপারেটিং সিস্টেমসের একমাত্র লোকাল পার্টনার ওয়ালটন। স্থানীয় মোবাইল কোম্পানিগুলোর মধ্যে ওয়ালটন দ্রুত শীর্ষস্থানে চলে গেছে। তাই মাইক্রোসফট বিশেষ করে মোবাইল ও ট্যাবের মাধ্যমে বাংলাদেশে উইন্ডোজ অপারেটিং সিস্টেমের বাজার সম্প্রসারণে ওয়ালটন ব্র্যান্ডের সঙ্গে আরও ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী।

এ প্রসঙ্গে ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, এটা ওয়ালটনের জন্য এবং বাংলাদেশের জন্য সুখবর। কারণ মাইক্রোসফট হচ্ছে বিশ্ব সেরা। তারা ওয়ালটনের সঙ্গে কাজ করতে চাইছেন, এটাই আমাদের জন্য বড় অর্জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com