1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ইউরোপ-সেরার শীর্ষ দশে জুভেন্টাসের পাঁচ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ইউরোপ-সেরার শীর্ষ দশে জুভেন্টাসের পাঁচ

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০১৫
  • ১৬০ Time View

84111_top-10২০১৪-১৫ মওসুমে ইউরোপের সেরা খেলোয়াড় নির্বাচনে সংক্ষিপ্ত ১০ জনের তালকা প্রকাশ করা হয়েছে। এবারও মূল লড়াইটা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে হবে বলে মনে করা হচ্ছে। সংক্ষিপ্ত ১০ জনের তালিকায় সবার ওপরে আছেন তারা। গত মওসুমে ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে খেলা দুই দল- বার্সেলোনা ও জুভেন্টাসের ৮ জন খেলোয়াড় রয়েছেন সংক্ষিপ্ত ১০ জনের তালিকায়। বিশ্বের সবচেয়ে দামি ক্লাব রিয়াল মাদ্রিদ থেকে আছেন মাত্র একজন- ক্রিস্টিয়ানো রোনালদো। মোট মিলিয়ে স্পেন ও ইতালির ক্লাব থেকে সেরা দশে আছেন ৯ জন। জার্মানির বুন্দেসলিগা ও ফরাসি রীগ ওয়ান থেকে কেউ সেরা দশে জায়গা পাননি। আর ইংলিশ প্রিমিয়ার লীগ থেকে আছেন মাত্র একজন- ইডেন হ্যাজার্ড। গত মওসুমে চেলসিকে প্রিমিয়ার লীগের শিরোপা জয়ের নায়ক এই বেলজিয়ান স্ট্রাইকার। গত মওসুমে ইংল্যান্ডের কোনো ক্লাব ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীহের শেষ আটে খেলতে পারে নি। তারপরও সেরা দলে হ্যাজর্ডের অন্তর্ভুক্তি করাটা প্রিমিয়ার লীগের নৈপুণ্যের কারণে। অন্যদিকে গত মওসুমে চ্যাম্পিয়ন্স লীগের শেষ আটে খেলে স্পেনের তিন ক্লাব- রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও অ্যাটলেটিকো মাদ্রিদ। বার্সেলোনা থেকে তালিকায় আছেন গত মওসুমে ‘ত্রিফলা’র ভূমিকা পালন করে ১২২ গোল করা লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজ। তবে ফাইনালে হেরে যাওয়া জুভেন্টাস থেকেই এবার সেরা দশে সর্বোচ্চ ৫ জন খেলোয়াড় জায়গা পেয়েছেন। তারা পল পগবা, আরতুরো ভিদাল, কার্লোস তেভেজ, আন্দ্রেয়া পিরলো ও গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। এবার সেরা খেলোয়াড়ের পুরস্কারজয়ীর নাম ঘোষণা করা হবে ২৮ আগস্ট ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগ ২০১৫-১৬ মওসুম গ্রুপ পর্বের ড্র’র দিন মোনকোতে। সর্বমেষ ৪ বছরের শিরোপাজয়ী হলেÑ ক্রিস্টিয়ানো রোনালদো (রিয়াল মাদ্রিদ, ২০১৪), ফ্র্যাঙ্ক রিবেরি (বায়ার্ন মিউনিখ, ২০১৩), আন্দ্রেস ইনিয়েস্তা (বার্সেলোনা, ২০১২) ও লিওনেল মেসি (বার্সেলোনা, ২০১১)।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com