1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সিঙ্গাপুরে আইসিইউতে রেলমন্ত্রী! রোগমুক্তির জন্য দেশে কোরআনখানি ও দোয়া মাহফিল অব্যাহত - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

সিঙ্গাপুরে আইসিইউতে রেলমন্ত্রী! রোগমুক্তির জন্য দেশে কোরআনখানি ও দোয়া মাহফিল অব্যাহত

  • Update Time : শনিবার, ২৫ জুলাই, ২০১৫
  • ২০৫ Time View


AJFB Saimur3সম্পাদনায়, স্বদেশ নিউজ২৪.কম:

সিঙ্গাপুরে আইসিইউতে রেলমন্ত্রী মুজিবুল হকে মুজিব’র অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাকে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে।
রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এর সুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আবুল হোসেন মজুমদার এবং রেডিও স্বদেশ, স্বদেশ.টিভির চেয়ারম্যান এবং স্বদেশ নিউজ এর সম্পাদক আরজে সাইমুর রহমান।

এছাড়াও সারাদেশে রেলপথমন্ত্রী মুজিবুল হকের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে কোরআনখানি ও দেয়া মাহফিল অব্যাহত রয়েছে। আজ শুক্রবার সকালে তার নিজ গ্রামেরবাড়ি চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অংঙ্গসংগঠনের উদ্দ্যোগে স্থানীয় স্কুল মাঠে এক বিশাল মিলাদ মাহফিল ও কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে ।

মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন, মৌকারা দরবার শরীফের পীর সাহেব মাওলানা নেছারউদ্দিন ওয়ালিউল¬াহ সাহেব, এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জিএম মিরহোসেন মিরু, মোমিনুর রহমান ফটিক, আকতার হোসেন পাটোয়ারী, গোলাম ফারুক হেলাল, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাসেম, শ্রীপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিনুল ইসলাম, কনকাপৈত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন। এ ছাড়াও আওয়ামীগ সহ এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতেৃবৃন্দ।

milad_mujib_swadeshnews24
এদিকে মন্ত্রীর শারীরিক সুস্থ্যতা কামানা করে তার নিজ নির্বাচনী এলাকা ছাড়াও কুমিল্লা মহানগরীর বিভিন্ন মসজিদে শুক্রবার জুম্মার নামাজ শেষে দোয়া মুনাজাত করা হয়। কান্দিরপাড় জামে মসজিদের মুনাজাতে অংশনেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক সহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ। কুমিল্লা মর্ডাণ স্কুল জামে মসজিদে জুম্মার নামাজ শেষে দোয়া মিলাদে মন্ত্রীর জন্য দোয়া করা হয়। নগরীর ঠাকুরপাড়া চাঁনখা জামে মসজিদে দোয়া মিলাদের আয়োজন করেন কুমিল্লা জেলা আওয়ামীলীগের যুগ্মআহবায়ক ও কুমিল্লা জেলা চৌদ্দদলের সমন্বয়ক অধ্যক্ষ আফজল খান। গত ২৩ জুলাই মন্ত্রীর রোগমুক্তি কামনা করে চৌদ্দগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদ, কাশিনগর সিনিয়র মাদ্রাসা মিলনায়তন, আলকরা ইউনিয়নের লক্ষীপুর সহ বর্তমানে জেলার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন অব্যাহত রয়েছে।
রেলপথমন্ত্রী মোঃ মুজিবুল হক এম.পি বর্তমানে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কুমিল্লার সর্বস্তরের জনসাধারণ সহ দেশবাসীর দোয়া কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com