1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জি টিভি’র অনুষ্ঠানসূচী ঃ রবিবার ( ০২ আগস্ট ২০১৫) - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

জি টিভি’র অনুষ্ঠানসূচী ঃ রবিবার ( ০২ আগস্ট ২০১৫)

  • Update Time : শনিবার, ১ আগস্ট, ২০১৫
  • ২০০ Time View
Cricket Highlights01

সামিয়া আফরিনের উপস্থাপনায় ‘ক্রিকেট এক্সট্রা’

সকাল…
৯টা ০০মি. ঃ ক্রিকেট এক্সট্রা (সরাসরি)
৯ টা ৩০মি. ঃ বাংলাদেশ বনাম সাউথ আফ্রিকা (২য় টেস্ট ৪র্থ দিন সরাসরি )
১২ টা ০০মি. ঃ ক্রিকেট এক্সট্রা (সরাসরি)
৫টা ২০মি. ঃ ক্রিকেট ম্যানিয়া (সরাসির)
৫টা ৩০মি ঃ এই সন্ধ্যায়
সন্ধ্যা…
৭টা ০০মি. ঃ জি প্রাইম নিউজ
৮টা ০০মি. ঃ ক্রিকেট হাইলাইটস্
৯টা ২০মি. ঃ আনন্দ ভ্রমন
১০টা ০০মি. ঃ রাতের জি নিউজ
১১টা ০০মি. ঃ ধারাবাহিক নাটক : ফাইভ ফিমেল ফ্রেন্ডস
১২ টা ০০মি. ঃ হরর মেগা ধারাবাহিক: ‘ডেইলি ফ্রাইট নাইট’
১২টা ৩০মি. ঃ সংবাদ সংলাপ
১টা ৩০মি. ঃ রাতের জি নিউজ
সামিয়া আফরিনের উপস্থাপনায় ‘ক্রিকেট এক্সট্রা’
গত ০৫ জুলাই ২০১৫ থেকে শুরু হয়ছেে ‘বাংলাদেশ-সাউথ আফ্রিকা’ হোম সিরিজ। সিরিজে সাউথ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ ২টি টি২০, ৩টি ওয়ানডে এবং ২টি টেস্ট ম্যাচ খেলবে। সিরিজের সবগুলো খেলা সরাসরি সম্প্রচার করবে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জিটিভি।
বাংলাদেশ-সাউথ আফ্রিকা হোম সিরিজের ২টি টি২০, ২টি ওয়ানডে এবং ১টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে রাজধানীর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং চট্রগ্রামের জহুর আহমেদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ১টি ওয়ানডে এবং একটি টেষ্ট ম্যাচ।
‘বাংলাদেশ-সাউথ আফ্রিকা’ হোম সিরিজের প্রতিটি ম্যাচের শুরুতে, মধ্য বিরতিতে জিটিভি প্রচার করছে বিশেষ ক্রিকেট টক শো ‘নর নিবেদিত ক্রিকেট এক্সট্রা’। জনপ্রিয় টিভি উপস্থাপিকা সামিয়া আফরিনের উপস্থাপনায় প্রতিদিনের এ অনুষ্ঠানে ক্রিকেট তারকারা অংশ নিয়ে পর্যালোচনা করছেন খেলার বিভিন্ন দিক নিয়ে। অনুষ্ঠানটির প্রযোজনার দায়িত্বে আছেন- অনন্ত জাহিদ, নজরুল ইসলাম খান এবং সোহেল হাসান।
উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আগামী ছয় বছরের সবগুলো খেলার সম্প্রচার স্বত্ব পায় জিটিভি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ- সাউথ আফ্রিকা হোম সিরিজ প্রচার করবে চ্যানেলটি।
জিটিভির ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’

Five Femel Friends (5)

জিটিভির ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’

ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’-এর প্রোমো দেখে অবাক হয়েছেন অনেকেই। কি ঘটতে যাচ্ছে এই নাটকে ? কী হবে এর গল্প? মাবরুর রশীদ বান্নাহ, ইমরাউল রাফাত, গৌতম কৌরি ও গোলাম মোক্তাদির শানের যৌথ পরিচালনায় এই ধারাবাহিকে অভিনয় করেছেন পাঁচ তরুনী। পাঁচ মেয়ে বন্ধু, যাঁরা ভিন্ন ভিন্ন পেশায় যুক্ত। তাঁদের পছন্দ, লাইফস্টাইল, খুনসুটি, বন্ধুত্ব নিয়ে ধারাবাহিকটির গল্প।
পাঁচ তরুণীর তালিকায় আছেন রেডিও জকি মারিয়া নূর, ডিস্ক জকি সনিকা, উপস্থাপক নাবিলা, মডেল পিয়া ও রেডিও স্বাধীনের শ্রিয়া সর্বজয়া। এই পাঁচজনের জীবনের গল্প উপস্থাপন করা হবে নাটকীয়ভাবে। নিজ নিজ চরিত্রে অভিনয় করবেন এই পাঁচজন। দেখানো হবে মিডিয়ায় কাজ শুরুর দিকের গল্প। এ ছাড়া ধীরে ধীরে কীভাবে প্রত্যেকে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হলেন, তা-ও দেখবেন দর্শকেরা। এটা আসলে পাঁচ তরুনীর জীবনেরই গল্প। তাদের সঙ্গে কথা বলেই চিত্রনাট্য লেখা হয়েছে। কেননা মারিয়া আর জে, সনিকা ডিজে, নাবিলা উপস্থাপক, পিয়া মডেল এবং শ্রীয়া সর্বজয়া মিডিয়া কর্মী হিসেবে অভিনয় করেছেন।
গ্রামীণ ফোন নিবেদিত ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ গ্ল্যামার্ড বাই লাক্স ধারাবাহিকটি প্রতি সপ্তাহের (শনি-বৃহস্পতি) ছয় দিন রাত ১১টায় প্রচার হয় জিটিভিতে। সপ্তাহের ছয় দিনে শেষ হবে একটি গল্প এবং শেষ দিন শুক্রবার পুরো সপ্তাহের পর্ব নিয়ে প্রচারিত হবে টেলিফিল্ম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com