1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
  গুণীজনের শুভাশিষ এর মাধ্যমে প্রকাশিত হল কণ্ঠশিল্পী কামাল আহমেদ এর "ভরা থাক স্মৃতিসুধায় - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

  গুণীজনের শুভাশিষ এর মাধ্যমে প্রকাশিত হল কণ্ঠশিল্পী কামাল আহমেদ এর “ভরা থাক স্মৃতিসুধায়

  • Update Time : বুধবার, ৫ আগস্ট, ২০১৫
  • ২১৮ Time View
kamal_swadeshnews24আকাশ, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়- সাইমুর রহমান: গতকাল মঙ্গলবার ৪ অগাস্ট রাজধানীর একটি রেস্টুরেন্টে কণ্ঠশিল্পী কামাল আহমেদ এর ৮ম একক অ্যালবাম “ ভরা থাক স্মৃতিসুধায় ” এর মোড়ক উন্মোচিত হয়ে গেলো । এই অ্যালবামটি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস উপলক্ষে প্রকাশিত হয়েছে । অনুষ্ঠানে শিল্পীকে শুভেচ্ছা জানিয়ে মোড়ক উন্মোচন করেন মাননীয় তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, বাংলাদেশ বেতারের মহাপরিচালক কাজী আখতার উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্হাপনা পরিচালক জনাব মাজহারুল ইসলাম, সঙ্গীত জগৎের বিশিষ্ঠ ব্যক্তিত্ব খুরশীদ আলম, রফিকুল আলম, জানে আলম, শেলু বড়ুয়া, ইয়াসমিন মুসতারি সহ অন্যান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান জনাব এ কে এম আরিফুর রহমান। অনুষ্ঠানটি শুরু হয় কন্ঠশিল্পী কামাল আহমেদ এর রবীন্দ্র সঙ্গীতের দু’টি গানের ভিডিও চিত্রের মাধ্যমে। এ্যালবামটিতে মোট ১২টি রবীন্দ্রনাথের গান দিয়ে সাজানো হয়েছে। গানগুলো হলো ‘ভরা থাক স্মৃতিসুধায়’, ‘হিমের রাতে ওই’, ‘একটুকু ছোঁয়া লাগে’, ‘তুমি রবে নীরবে’, ‘এ মনিহার আমায়’, ‘আমার পথে পথে’, ‘বাজিল কাহার বীনা’ ইত্যাদি উল্লেখযোগ্য। এ্যালবামটির সঙ্গীতায়োজন করেছেন কলকাতার দূর্বাদল চট্টোপাধ্যায় এবং অমিত বন্দ্যোপাধ্যায়। কন্ঠশিল্পী কামাল আহমেদ বলেন আমার এই এ্যালবামটি নিয়ে আমি খুবই আশাবাদী। রবীন্দ্রনাথের গানগুলো খুবই যত্নসহকারে করেছি। চেষ্ঠা করেছি ভাল কিছু করতে। রবীন্দ্রভক্ত শ্রোতাদের গান গুলো আশাকরি ভাল লাগবে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সঙ্গীত জগতের বিশিষ্ট ব্যক্তি ও রেডিও স্বদেশ এর চেয়ারম্যান জনাব সাইমুর রহমান । স্বদেশ নিউজ ২৪ কে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে কণ্ঠশিল্পী কামাল আহমেদ জানান , রবীন্দ্রনাথ ঠাকুর এর গানের মাঝে পাওয়া যায় সব বয়সের স্বাদ । এই গান গুলো বিকৃতি না করাই উত্তম । অ্যালবাম এ ১২ টি গান রয়েছে , আর আশা করছি শ্রোতাদের ভাল লাগবে । অনুষ্ঠানে কণ্ঠশিল্পী কামাল আহমেদ এর অ্যালবাম থেকে দুটি গানের ভিডিও চিত্র প্রদর্শিত হয় । অ্যালবামটির সঙ্গিতায়োজন করেছেন কলকাতার দূর্বাদল চট্রোপাধ্যায় ও অমিত বন্দ্যোপাধ্যায় ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com