1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জি টিভি’র অনুষ্ঠানসূচী ঃ বৃহস্পতিবার (০৬ আগস্ট ২০১৫) - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

জি টিভি’র অনুষ্ঠানসূচী ঃ বৃহস্পতিবার (০৬ আগস্ট ২০১৫)

  • Update Time : বুধবার, ৫ আগস্ট, ২০১৫
  • ২৪৯ Time View
Aupee's Glowing Chair 01 (3)

অপি করিমের উপস্থাপনায় সেলিব্রেটি আড্ডানুষ্ঠান ‘এস কিউ লাইট’স অপি’স গ্লোয়িং চেয়ার’

সকাল…
১০ টা ৩০মি. ঃ বাংলা ছায়াছবি ‘স্বপ্নের পৃথিবী’ (সালমান শাহ, শাবনুর, রাজিব)
৩ টা ০০মি. ঃ ঘর মন জানালা (পুণঃপ্রচার)
৪টা ০৫মি. ঃ আনন্দ ভ্রমন (পুণঃপ্রচার)
৫টা ৩০মি ঃ এই সন্ধ্যায়
৬টা ০০মি. ঃ ডেইলি ফ্রাইট নাইট
রাত…
৭টা ০০মি. ঃ জি প্রাইম নিউজ
৮টা ০০মি. ঃ অপি’স গ্লোয়িং চেয়ার (অতিথি : আফজাল হোসেন)
৯টা ০০ মি. ঃ আজকের অনন্যা (১০০ পর্ব অতিথি : শশী, লিজা, নওরীন ও কর্নিয়া)
১০টা ০০মি. ঃ রাতের জি নিউজ
১১টা ০০মি. ঃ ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’
১২ টা ০০মি. ঃ হরর মেগা ধারাবাহিক ‘ডেইলি ফ্রাইট নাইট’
১২টা ৩০মি. ঃ সংবাদ সংলাপ
১টা ৩০মি. ঃ রাতের জি নিউজ
অপির আড্ডায় আফজাল হোসেন
জিটিভিতে প্রতি সপ্তাহে প্রচারিত হচ্ছে অপি করিমের উপস্থাপনায় সেলিব্রেটি আড্ডানুষ্ঠান ‘এস কিউ লাইট’স অপি’স গ্লোয়িং চেয়ার’ ।
এই অনুষ্ঠানের মাধ্যমে অভিনেত্রী অপি করিম আবারও উপস্থাপনায় ফিরলেন। সেলিব্রেটি আড্ডানুষ্ঠান। অনুষ্ঠানে অতিথি হয়েছেন স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত এবং প্রথিতযশা লেখক, সাংসদ, অভিনয়শিল্পী এবং গায়ক-গায়িকারা। ‘দেশের টিভি চ্যানেলগুলোতে এখন যেসব সেলিব্রেটি টক শো দেখানো হয় অপি’স গ্লোয়িং চেয়ার’ সেগুলো থেকে সম্পূর্ণ আলাদা। যা অনুষ্ঠানটি দেখলেই দর্শকেরা আন্দাজ করতে পারবেন। অপি’স গ্লোয়িং চেয়ার’ অনুষ্ঠানের এরারের পর্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে জীবনের নানা দিক নিয়ে কথা বলবেন বাংলাদেশের অন্যতম সাংস্কৃতিক ব্যক্তিত্ব্য আফজাল হোসেন। বলবেন ব্যক্তি আফজাল হোসেন থেকে তারকা আফজাল হোসেন হয়ে ওঠার গল্প। অনুষ্ঠানের মাধ্যমে দর্শক জানতে পারবেন আফজাল হোসেনের জীবনের অনেক না বলা কথা।
শাহরিয়ার শাকিলের পরিচালনায় ‘এস কিউ লাইট’স অপি’স গ্লোয়িং চেয়ার’ অনুষ্ঠানটি আজ বৃহস্পতিবার রাত ৮টায় জিটিভিতে প্রচার হবে।
১০০তম পর্বে ‘আজকের অনন্যা’/ আজকের অনন্যার শততম পর্বে ‘শশী, নওরিন, লিজা এবং কর্ণিয়া’
সিজন-১ সফলাতার সাথে শেষ করে জিটিভি শুরু করছে ‘ কিউট আজকের অনন্যা সিজন-২’। আর এই সিজন-২ উপস্থাপনা করছেন জনপ্রিয় টিভি উপস্থাপিকা ফারহানা নিশো। সিজন-১ উপস্থাপনা করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ। উপস্থাপিকা পরিবর্তনের সাথে সাথে পুরো অনুষ্ঠানেও এসেছে ব্যাপক পরিবর্তন। সম্পুর্ন নতুন নতুন গেম আর সেগম্যান্ট দিয়ে সাজানো হয়েছে ‘কিউট আজকের অনন্যা সিজন-২’। প্রতি পর্বেই বিশেষ কমেডি চরিত্রে পারফর্ম করেছেন মিরাক্কেল চ্যালে ার আবু হেনা রনি।আজ বৃহস্পতিবার রাত ৯টায় প্রচার হবে আজকের অনন্যার শততম পর্ব। শততম পর্ব উপলক্ষে আজকের পর্বটিকে সাজানো হয়েছে সম্পূর্ন আলাদা ভাবে। আজকের পর্বে যে চার জন নারী অংশগ্রহণ করেছেন তারা শোবিজের অতি পরিচিত মুখ। চার নারী সঙ্গীত শিল্পীদের নিয়ে সাজোনো শততম পর্বে আছেন- শশী, নওরিন, লিজা এবং কর্ণিয়া।
আজকের অনন্যা সেই সকল নারীদের প্ল্যাটফর্ম, যারা নিয়মিত জীবনে বিভিন্ন গুরুত্বপুর্ণ কাজ করেন। বিশেষ করে সংসার, চাকরি, ব্যবসা, সেবামূলক কাজ। কিন্তু এর বাইরেও আরো অনেক কিছু করতে পারেন, করতে চান, পাশাপাশি আছে লুকানো প্রতিভা, যা সময় সুযোগের অভাবে প্রকাশ হয়নি। আমরা সেই সকল নারীদের ইচ্ছা এবং প্রতিভার প্রকাশ ঘটাতেই আজকের অনন্যা অনুষ্ঠান।
উষ্ণীষ চক্রবর্তীর প্রযোজনায় ‘কিউট আজকের অনন্যা’ অনুষ্ঠানটি আজ বৃহস্পতিবার রাত ৯টায় জিটিভিতে প্রচার হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com