1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ধামরাইয়রে উপজলো চয়োরম্যান ও বএিনপরি সভাপতি জলো হাজতে - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ধামরাইয়রে উপজলো চয়োরম্যান ও বএিনপরি সভাপতি জলো হাজতে

  • Update Time : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫
  • ২৩১ Time View

ATTOK14347_1আনোয়ার হোসনে রানা,ধামরাই প্রতনিধিঃি
বগিত সরকার বরিোধী আন্দোলনে হরতাল, অবরোধ ও নাশকতা মামলার প্রধান আসামী ধামরাই উপজলো পরষিদরে চয়োরম্যান ও বএিনপরি জাতীয় নর্বিাহী কমটিরি সদস্য আলহাজ্ব মো: তমজি উদ্দনিকে গতকাল বুধবার নম্নি আদালতে আত্মসর্মপন করে জামনি আবদেন করনে। পরে বজ্ঞি আদাল তার জামনি না মঞ্জুর করে তাকে জলো হাজতে প্ররেণ করছেনে। তমজি উদ্দনিরে পক্ষে বশিষে ট্রাইব্যুনাল-১ ঢাকা জলো আদালতরে কাছে জামনি র্প্রাথনা করনে আর্ন্তজাতকি দ্রুত বচিার ট্রাইব্যুনালরে প্রসকিউিটর এডভোকটে মোহাম্মদ আলী ও এডভোকটে রাশদে সদ্দিকিী। এর আগে উচ্চ আদালতরে আদশেে চার সপ্তাহরে জন্য জামনিে ছলিনে তনি।ি জানা গছে,ে গত ১০ জানুয়ারী সরকার বরিোধী আন্দোলনে ২০ দলীয় জোটরে টানা অবরোধ চলাকালে রাত সাড়ে আটটার দকিে ঢাকা-আরচিা মহাসড়করে সূতপিাড়া ডাবর ফ্যাক্টরীর সামনে সূয়াপুরগামী যাত্রীবাহী নরিাপদ পরবিহনরে বাস (ময়মনসংিহ জ-০৪-০০৯৮)এর গতরিোধ করে অগ্নসিংযোগ ও ভাংচুর করে র্দুবৃত্তরা। এ ঘটনায় পুলশি বাদী হয়ে বস্ফিোরক দ্রব্য আইনে মামলা কর।ে মামলা নং ০৯। এ মামলায় প্রধান আসামী করা হয় উপজলো পরষিদরে চয়োরম্যান ও উপজলো বএিনপরি সভাপত,ি বএিনপরি জাতীয় নর্বিাহী কমটিরি সদস্য তমজি উদ্দনিসহ বএিনপি ও অঙ্গসংগঠনরে ২৬জন নতোর্কমীসহ অজ্ঞাত ২০/২৫ জনরে নাম।ে এ মামলায় তমজিউদ্দনি উচ্চ আদালত থকেে চার সপ্তাহরে জামনি লাভ করনে। পরর্বতীতে নম্নি আদালতে হাজরি না হওয়ায় তার নামে গ্রফেতারি পরোআনা জারি করে আদালত।সইে সুবাদে গতকাল বুধবার নম্নি আদালতে আত্মসর্মপন করে জামনি আবদেন করলে বজ্ঞি আদালত তার জামনি আবদেন না মঞ্জুর করে জলে হাজতে পাঠানোর নর্দিশে দয়ে। এছাড়া আরো একটি মামলায় তাকে আসামীও রয়ছেনে তমজি উদ্দনি।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com