1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
যে কারণে বিধর্মীদের ধর্ষণ করা হয়, ব্যাখ্যা দিল আইএস সদস্য!! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

যে কারণে বিধর্মীদের ধর্ষণ করা হয়, ব্যাখ্যা দিল আইএস সদস্য!!

  • Update Time : রবিবার, ১৬ আগস্ট, ২০১৫
  • ৪২৮ Time View

ISO_SwadeshNews24ছোট্ট মেয়েটি কাকুতি-মিনতি করেছিল অনেক। বলেছিল, ‘কষ্ট হয়’। আরও জানিয়েছিল, ‘ওই কাজ করলে তার পাপ হবে।’ ‘পাপ’ এর কথা শুনেই যেন থেমে গিয়েছিল ‘জীবন্ত জল্লাদ।’ কিন্তু, তা বলে ছাড়া পায়নি ছোট্ট মেয়েটি। উলটো, ধর্ষণের আগে জানানো হয়েছিল, কেন তাকে রক্তাক্ত করা হবে। যা শুনে শিউরে উঠেছিল, বছর ১২র ইয়াজিদি সম্প্রদায়ের ছোট্ট মেয়েটি।
সিরিয়া এবং ইরাকের বেশ কিছু অংশে হত্যালীলা শুরু করেছে জঙ্গিগোষ্ঠী আইএস। ইসলামবিরোধীদের নৃশংসভাবে খুন করা হচ্ছে। পাশাপাশি, যৌন ক্রীতদাসী নারীদের ওপর করা হচ্ছে নির্মম অত্যাচার। সেই অত্যাচারের তালিকা থেকে বাদ পড়ছে না কিশোরীরাও। আইএসের কবল থেকে পালিয়ে আসা এমন ২ কিশোরীর ওপর কিভাবে অত্যাচার করেছিল আইএস, তা শুনলে শিউরে উঠবেন আপনিও।
আইএসের কবল থেকে পালিয়ে আসা বছর ১২র এক কিশোরী জানিয়েছে, অপহরণের পর প্রায় ১১ মাস পর সে আইএসের কবল থেকে পালিয়ে এসেছে। অপহরণের পর প্রতিরাতে তাকে ধর্ষণ করা হতো। ইচ্ছা অনুযায়ী, তার ওপর নির্যাতন চালাত আইএস। ধর্ষণের আগে একদিন সে এক জঙ্গির কাছে আকুতি, মিনতি করেছিল। মেয়েটির আর্তনাদ শুনে কিছুটা থেমেছিল ওই জঙ্গি। জানিয়েছিল, কেন সে মেয়েটিকে ধর্ষণ করছে? কারণ হিসেবে বলেছিল, ‘ইসলামে বিশ্বাসী নয়, এমন মেয়েদের ধর্ষণ করলে সৃষ্টিকর্তার আরও কাছে পৌঁছানো যায়।’ আর সেই কারণেই ধর্ষণের আগে ও পরে প্রতিদিন প্রার্থনা করেই, ওই জঙ্গি মেয়েটির ওপর ঝাঁপিয়ে পড়ত।’ খাটের সঙ্গে হাত, পা বেঁধে চলত অত্যাচার।
আইএসের কবল থেকে পালিয়ে আসা বছর ১৫র আর আরও এক কিশোরী জানিয়েছে, ধর্ষণের আগে প্রার্থনা করত আইএস জঙ্গিরা। বাধা দিয়েছিল মেয়েটি। জানিয়েছিল, ‘তুমি যা করছ, সেটা ভুল। এটা তোমায় সৃষ্টিকর্তার কাছে পৌঁছে দেবে না।’ কিন্তু, শোনেনি ওই জঙ্গি। জানিয়েছিল, সে ঠিকই করছে। একে হালাল বলে।
পরিসংখ্যান বলছে, গত বছর থেকে এ পর্যন্ত আইসিস ৫,২৭০ জন ইয়াজিদি সম্প্রদায়ের মানুষকে অপহরণ করে আটক করে রেখেছে। যার মধ্যে রয়েছে অনেক যৌন ক্রীতদাসী। তাদের ওপর ইচ্ছেমতো পাশবিক অত্যাচার চালায় আইএস। বাধা দিলে, চলে নৃশংস অত্যাচার। এমনকি, খোলা বাজারে দর হেকেও মহিলাদের বিক্রি করে আইএস। সম্প্রতি, ইয়াজিদি সম্প্রদায়ের ২১ জন নারী আইএসের কবল থেকে পালিয়ে এসেছেন। সেই দলে ছিল ওই ২ কিশোরীও।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com