1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
প্রধান মন্ত্রীর অর্থ উপদেষ্টার বেনাপোল বন্দর পরিদর্শন - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

প্রধান মন্ত্রীর অর্থ উপদেষ্টার বেনাপোল বন্দর পরিদর্শন

  • Update Time : রবিবার, ২৩ আগস্ট, ২০১৫
  • ২১৫ Time View

 

IMG_20150823_133503বেনাপোল প্রতিনিধি (যশোর): বেনাপোল স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বানিজ্যকে আরো গতিশীল ও রাজস্ব আয় বাড়াতে প্রধান মন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান বেনাপোল স্থলবন্দর পরিদর্শন ও সংশিষ্টদের সাথে গরুত্বপূর্ণ বৈঠক করেছেন।

রোববার(২৩ আগস্ট) দুপুর ১২ টা থেকে দেড় টা পর্যন্ত বেনাপোল কাস্টমস অডিটোরিয়ামে কাস্টমস,বন্দর,পুলিশ ও বিজিবি কর্মকর্তাদের সাথে এই বৈঠক শেষে পরবর্তীতে বন্দরের বাণিজ্যিক কার্যক্রম পরিদর্শন করা হয়।

বেনাপোল সিঅ্যান্ডএফ এ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন বলেন, বৈঠকে বেনাপোল বন্দর দিয়ে বাণিজ্যি গতিশিল ও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্ট যাত্রীদের যাতায়াতের বিভিণœ সমস্যা মাননীয় প্রধান মন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান স্যারের কাছে তুলে ধরা হয়েছে। তিনি গুরুত্ব সহকারে বিষয়গুলো দেখবেন বলে সংশিষ্ট সবাইকে আশ্বস্ত করেছেন।

এর আগে সকাল ১১ টায় তিনি বেনাপোল কাস্টমসে এসে পৌছালে, কাস্টমস,বন্দর কর্মকর্তারা তাকে আনুষ্ঠানিক ভাবে স্বাগত জানান।

বৈঠকে উপস্থিত ছিলেন, বেনাপোল কাস্টমস কমিশনার এএফএম আব্দুল্লাহ খান,বন্দর পরিচালক নিতাই চন্দ্র সেন, পৌর মেয়র আশরাফুল আলম লিটন, অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান, বিজিবির উপ-অধিনায়ক মেজর লিয়াকত হোসেন।

বৈঠক শেষে দুপুর দেড় টায় তিনি বেনাপোল বন্দর, চেকপোস্ট, বাইপাস সড়ক ও আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনও কাস্টমস অফিস পরির্দশন করেন। এসময় ভারত-বাংলাদেশের মধ্যে যাতায়াতকারী পাসপোর্ট যাত্রীর সাথে কথা বলে কোন অসুবিধা হচ্ছে কিনা তিনি খোঁজ -খবর নেন। #
বাংলাদেশ সময়: ১৪৪০ ঘন্টা,২৩ আগস্ট ২০১৫
প্রতিবেদক:

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com