1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জিটিভির চমক লাগানো বিরতিহীন ঈদ বিনোদন! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

জিটিভির চমক লাগানো বিরতিহীন ঈদ বিনোদন!

  • Update Time : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩১৬ Time View

SwadeshNews24_RJ SaimuR_GTVসম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: জিটিভির প্রেস কনফারেঞ্চ আজ রাজধানীর এক বিলাশবহুল রেস্তরায় “ স্বপ্নের আয়োজন বিরতিহীন বিনোদন “ শিরনামে অনুষ্ঠিত হল ব্রেক ফ্রী ঈদ ফেসট এর সংবাদ সম্মেলন । স্বদেশ নিউজ২৪.কম এর সংবাদদাতা রায়হান জানানঃ উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন জিটিভির প্রধান উপদেষ্টা মুস্তাফিজুর রহমান । জিটিভির ভাইস চেয়ারম্যান গাজী গোলাম আরশিয়ার ও বাবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফয়েয । আরও ছিলেন জনপ্রিয় টিভিনাট্য পরিচালিকা চয়নিকা চৌধুরী । অনুষ্ঠানে বক্তারা বলেন দীর্ঘ সময় ধরে দর্শক চাহিদার উপর জরিপ চালিয়ে ও দর্শকদের কথা মাথায় রেখে তাদের এই ভিন্নধর্মী ঈদ আয়োজন । এবার জিটিভির সাত দিন ব্যাপী ঈদ আয়োজনে প্রতিদিন বিকাল সাড়ে ৪ টা থেকে রাত ১২ টা পর্যন্ত বিরতিহীন অনুষ্ঠানমালা প্রচার করবে । দেশের নামকরা নাটকর, অভিনেতা- অভিনেত্রী ও নির্মাতারা নিরলস ভাবে জিটিভির এই সাহসী কাজে সাহায্য করে যাচ্ছেন। জিটিভির এবারের আয়োজনে নতুন নাটক ও সিরিয়াল সহ এয়ারটেল নিবেদিত বেশ কিছু জনপ্রিয় নাটক দেখান হবে। এবার ঈদুল আজহায় জিটিভি’র পর্দায় থাকছে- সপ্তাহব্যাপী প্রতিদিন বিকেল সাড়ে ৪টা থেকে ৬টা পর্যন্ত এয়ারটেল নিবেদিত বিরতিহীন টেলিফিল্ম ফেস্টিভ্যাল। ভালোবাসা ১০১, ভিটামিন টি, মানকি বিজনেস, ভালোবাসি তাই, ভালোবাসি তাই ভালোবেসে যাই, অল টাইম দৌড়ের ওপর এবং আমাদের গল্প। প্রতিদিন সন্ধ্যা ৬টায় থাকছে গাজী গ্রুপ’র সৌজন্যে বাংলাদেশের বরেণ্য নাট্য পরিচালকদের নাটক। সন্ধ্যা সাড়ে ৭টায় থাকছে আঞ্চলিক ভাষায় ঘণ্টাব্যাপী বিশেষ নাটক। রাত সাড়ে ৮টায় ইউনিলিভার’র সৌজন্যে থাকছে দেশের মিডিয়া সেলিব্রেটিদের নিয়ে বিরতিহীন গ্ল্যামারাস মিডিয়া টক শো ‘সেলিব্রেটি ফেস্ট’। রাত ৯টায় ঈদের বিশেষ আকর্ষণ তুহিন হোসেনের রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘ফাঁদ’।

Radio_Swadesh_SwadeshNews24_RJ SaimuR_GTVরাত সাড়ে ৮টায় ঈদের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে চয়নিকা চৌধুরীর ‘হৃদয়ের গহীনে’, শিহাব শাহিনের ‘নীলাঞ্জনা’, অনিমেষ আইচের ‘অনুগমন’, মিজানুর রহমান আরিয়ানের ‘ফ্যান পেজ’, তানিম রহমান অংশুর আপনার ‘অনুভূতি কী’, আশফাক নিপুন’র ‘অবাক ভালোবাসা’, ইমরাউল আরাফাত’র ‘ইমোশনাল ফুল’-এক ঘণ্টা বিরতিহীন গ্র্যান্ড নাটক। রাত সাড়ে ১০টায় থাকছে গ্রামীণফোন নিবেদিত তানিম রহমান অংশুর পরিচালনায় তরুণদের জন্য সাত দিনব্যাপী সাত পর্বের বিশেষ ধারাবাহিক। ঈদের ৩য় দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত সাড়ে ১১টা থেকে বাংলালিংকের সৌজন্যে বাংলা ও ইংরেজী গানের বিশেষ অনুষ্ঠান ‘মিউজিক ফেস্ট’। সেই সাথে প্রতিদিন সকাল ৯ টায় দুপুর ১২ টায় ও দিবাগত রাত ২ টায় ইউনিলিভার ও রবির সৌজন্যে থাকবে তিনটি করে মোট ২১ টি বাংলা সিনেমা । ঈদ আয়জনের পাশাপাশি জিটিভির নিয়মিত আয়োজন SQ Light presents “AUPEES GLOWING CHAIR” প্রচারিত হবে ঈদের দিন রাত ১১ঃ৩০ এ । CUTE presents “ আজকের অনন্যা” প্রচার করা হবে ঈদের ২য় দিন রাত ১১ঃ৩০ এ । সব মিলিয়ে আশা করা যায় এবারের জিটিভির ঈদ আয়োজন দর্শকদের আনন্দ দানের পাশাপাশি ইতিহাস সৃষ্টি করবে । জিটিভির বাবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফয়েয সবার সহযোগিতা কামনা করেছেন । রেডিও স্বাদেশ এর চেয়ারম্যান জনাব সাইমুর রহমান এই আয়োজন কে সাধুবাদ জানিয়েছেন ও তাদের পাসে থাকার অঙ্গিকার করেছেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com