1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বরগুনায় জমিজমা সংক্রান্ত বিরোধ ॥ প্রতিপক্ষকে ঘায়েল করতে নারী শিশুসহ একাধিক মামলা দায়ের - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

বরগুনায় জমিজমা সংক্রান্ত বিরোধ ॥ প্রতিপক্ষকে ঘায়েল করতে নারী শিশুসহ একাধিক মামলা দায়ের

  • Update Time : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৫৩ Time View

Swadeshnews24.comবরগুনা প্রতিনিধি:
বরগুনায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতি পক্ষের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ উঠেছে।নারী শিশু নির্যাতনসহ একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছেন এ চক্রটি। এ ঘটনায় মিথ্যা মামলা থেকে পরিত্রানের জন্য সংবাদ সম্মেলন করেন ইমরানের মা হামিদা বেগম।গত কাল জেলা প্রেসক্লাবের হল রুমে লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত বক্তব্যে জানা যায়,বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের আমলকিতলা গ্রামের আবুল কালাম গংদের সাথে তার প্রতিবেশি ইউপি সদস্য দুলাল মোল্লার সাথে দির্ঘ্যদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল । এ বিরোধকে কেন্দ্র করে আবুল কালাম এর ছেলে ইমরান হোসেন (২০)এর নামে একাধিক মামলা দায়ের করেন দুলাল মোল্লা। অপরদিকে গত ৬ সেপ্টেম্বর মনোয়ারা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন ইমরানের বিরুদ্ধে। পুলিশ ইমরানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে। প্রতিবেশিরা জানায়, ইমরান পরিস্থিতির শিকার। ইমরানের পিতা আবুল কালাম কুয়েত প্রবাসী তাই তার কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার জন্য দুলাল মোল্লা এসব মামলা দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ করেন ইমরানের মা হামিদা বেগম। তিনি এসময় সংবাদ কর্মীদের বলেন, আমার নির্দোশ ছেলেকে দুলাল লেখা পড়া করতে দিচ্ছেনা বার বার মিথ্যা হয়রানী মুলক মামলা দিচ্ছে। দুলাল একজন মামলাবাজ সে আমার ছেলের বিরুদ্ধে প্রায় ৫টি মিথ্যা মামলা দিয়েছে।আমরা দুলালের এই হয়রাণী থেকে বাচতে চাই। জানা গেছে, ইমরানের বিরুদ্ধে দুলালের মেয়েকে দিয়া একটি মামলা দায়ের করা হয় যার নং-২৫২/১৩। ২০১৪ সালে একটি হাইজ্যাক মামলা দায়ের করেন যার নং- ৫৬৪/১৪। এই মামলাটি তদন্তে মিথ্যা প্রমানিত হলে বিজ্ঞ আদালত মামলাটি খারিজ করে দেন। ১০৭ ধারায় একটি মামলা করেন দুলাল যার নং- ১৮৫ তারিখ ৩০/৯/১৫। বরগুনা সদর থানায় ইমরানের নামে একটি সাধারন ডায়েরী করেন দুলাল মোল্লা যার নং ১৩২৫ তারিখ-৩১/১/১৪ । অপর ডায়েরী নং-৭৯৯/১৫ তারিখ-১৭/৩/১৫। সর্ব শেষ গত ৬ সেপ্টেম্বর মনোয়ারা বেগম বাদী হয়ে ইমরানের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করেন যার নং-০৮/৪১৯ তারিখ-৬/৯/১৫। ইমরানের মা হামিদা বেগম বলেন, দুলালের ছেলের কারনে আমার ৯ম শ্রেনীতে পড়–য়া মেয়ে স্কুলে যেতে পারছে না। আমরা সব সময় নিরাপত্তা হীনতায় ভুগছি। কোন সময় আবার দুলাল কোন মামলা দিয়ে আমাদেরকে হয়রানী করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com