1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গাইবান্ধায় ১৪ দলের ত্রাণ তৎপরতা - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

গাইবান্ধায় ১৪ দলের ত্রাণ তৎপরতা

  • Update Time : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৮৮ Time View

 

Gai-Tarin Photoআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ থেকে গতকাল সোমবার গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও গিদারি ইউনিয়নের বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ তৎপরতা চালানো হয়। এসময় ১৪ দল নেতৃবৃন্দ কামারজানি ইউনিয়নে ৬শ’ এবং গিদারি ইউনিয়নে আরও ৬শ’ ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ওই ত্রাণ টিমের নেতৃত্ব দেন। ওই টিমে অন্যান্যদের মধ্যে জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, জাতীয় সংসদের হুইপ আওয়ামী লীগ নেত্রী মাহাবুব আরা বেগম গিনি এমপি, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ, ন্যাপ কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য লুৎফর রহমান রঞ্জু, গণতন্ত্রী পাটি নেতা খায়রুল আলম সবুজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকসহ অন্যান্য নেতৃবৃন্দ ছিলেন। এসময় টিম লিডার সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী বলেন, যতদিন মানুষের দুর্ভোগ কমেনি ততদিন দুর্গত মানুষের মধ্যে ত্রাণ তৎপরতা অব্যাহত রাখা হবে। কাউকে অনাহারে রাখা হবে না। সরকার ক্ষতিগ্রস্তদের জন্য সবকিছুই করবেন। তিনি বলেন, ফসলের যে ক্ষতি হয়েছে তা পুষিয়ে নেয়ার জন্য কৃষি পুনর্বাসনের ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com