1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
১৭তম জন্মদিনে স্বর্ণালি সতেরোর যাত্রা শুরু করলো চ্যানেল আই! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

১৭তম জন্মদিনে স্বর্ণালি সতেরোর যাত্রা শুরু করলো চ্যানেল আই!

  • Update Time : শুক্রবার, ২ অক্টোবর, ২০১৫
  • ২৫১ Time View

channel iস্বদেশ নিউজ২৪.কম: ফুলের শুভেচ্ছা আর আতশবাজির ঝলকানির মধ্য দিয়ে স্বর্ণালি সতেরোর যাত্রা শুরু করলো বাংলাভাষায় প্রথম ডিজিটাল বেসরকারি বাংলা টেলিভিশন চ্যানেল আই। গতকাল ছিল চ্যানেল আই-এর ১৭তম জন্মদিন। এ দিনটির এবারের স্লোগান ছিল ‘স্বর্ণালি সতেরো’। জন্মদিনের প্রথম লগ্নে রাত ১২টা ১ মিনিটে ১৭টি কেক কেটে দিনব্যাপী উৎসবের সূচনা করা হয়। চ্যানেল আই পরিচালনা পর্ষদের সদস্যদের সঙ্গে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সাবেক মন্ত্রী এম. মোরশেদ খান, আবদুল্লাহ আল নোমান, আসম আবদুর রব, ইকবাল হাসান মাহমুদ টুকু, মাহবুবউদ্দিন খোকন, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্‌রাহিম (বীরপ্রতীক), দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, দৈনিক মানবজমিন-এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বিজ্ঞাপনী সংস্থা মাত্রা’র ম্যানেজিং পার্টনার সানাউল আরেফিন, নারী উদ্যোক্তা কণা রেজা, চিত্রতারকা ওমর সানি, মৌসুমী, কণ্ঠতারকা রিজিয়া পারভীন, তপন চৌধুরী, দিনাত জাহান মুন্নি, ইবরার টিপু এবং চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন ও মুকিত মজুমদার বাবু।
সকাল ১১টা ৫ মিনিটে আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে দিনভর উৎসবের উদ্বোধন করেন চ্যানেল আই পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংবাদিক নেতৃবৃন্দ, কবি, শিল্পী, সাহিত্যিক। চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের স্বাগত বক্তব্যের পর শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, পরিচালক মুকিত মজুমদার বাবু ও জহির উদ্দিন মাহমুদ মামুন, সব্যসাচি লেখক সৈয়দ শামসুল হক, সাংবাদিক কামাল লোহানী, ইকবাল সোবহান চৌধুরী, আলতাফ মাহমুদ, চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেন, গাজী মাজহারুল আনোয়ার, নাট্য ব্যক্তিত্ব আতাউর রহমান, নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু, নজরুল গবেষক ড. রফিকুল ইসলাম, কবি কাজী রোজী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুব জামিল, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ফরাসউদ্দিন আহমেদ, সাবেক ক্রিকেটার রকিবুল হাসান, মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এবং এনটিভি’র চেয়ারম্যান মোসাদ্দেক আলী ও অনুষ্ঠান উপদেষ্টা মোস্তফা কামাল সৈয়দ এবং কণ্ঠতারকা সৈয়দ আব্দুল হাদি, আবদুল জব্বার ও ফেরদৌস আরা। উদ্বোধনের পর ‘চ্যানেল আই-এর আজ জন্মদিন’ গানের সঙ্গে নৃত্য পরিবেশন করে একঝাঁক শিশুশিল্পী। এরপর দিনভর  সংগীত পরিবেশন করেন- শফিমণ্ডল, শাহীন সামাদ, দিনাত জাহান মুন্নি, রোমানা ইসলাম, পলাশ, বাপ্পা মজুমদার, জলের গান, সেরাকণ্ঠের ঝিলিক, মেহেদী এবং রাফসান, ক্ষুদে গানরাজের প্রাপ্তি ও স্মরণ। দিনব্যাপী ফুলেল শুভেচ্ছা নিয়ে উপস্থিত হন অনেকেই। এদের মধ্যে ছিলেন- এটিএন নিউজের পক্ষে সরকার ফিরোজ, মুন্নী সাহা, এটিএন বাংলার পক্ষে মঞ্জুরুল আহসান বুলবুল, চিত্রতারকা নূতন, কেয়া, ববি, অমৃতা খান, অভিনেতা নাদের চৌধুরী, সোহেল খান, ডিএ তায়েব, হিল্লোল, আলিফ, অভিনেত্রী নওশীন, কণ্ঠতারকা রেজোয়ানা চৌধুরী বন্যা, শুভ্রদেব, আইয়ুব বাচ্চু, লোপা হোসাইন, বিশিষ্ট অভিনেত্রী আফরেজা বানু, সুবর্ণা মুস্তফা ও এমি রহমানসহ অনেকেই। সন্ধ্যা ৭টায় আবারো ১৭টি কেক কাটেন সাবেক  প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা, ব্যারিস্টার আমীর-উল ইসলাম, নিতাই রায় চৌধুরী, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সাবেক এমপি এসএ সুলতান, রশিদুজ্জামান মিল্লাত, আন্দালিব রহমান পার্থ, নিলুফার ইয়াসমিন মনি, নাজমা রহমান, অপু উকিল, সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। কেক কাটার পরপরই আতশবাজির ঝলকানিতে আলোকিত হয়ে ওঠে চ্যানেল আই-এর আকাশ। প্রথম প্রহর থেকে সন্ধ্যা পর্যন্ত উৎসবের বিভিন্ন অংশ উপস্থাপন করেন জিল্লুর রহমান, ফারজানা ব্রাউনিয়া, অপু মাহফুজ ও দিলরুবা সাথী। স্বর্ণালি সতেরো’র এই উৎসবটি চ্যানেল আই সরাসরি সম্প্রচার করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com