1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সময়ের ব্যস্ত মিউজিক ভিডিও পরিচালক সৌমিত্র ঘোষ ইমন! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

সময়ের ব্যস্ত মিউজিক ভিডিও পরিচালক সৌমিত্র ঘোষ ইমন!

  • Update Time : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০১৫
  • ৫৯৪ Time View


EMon_RJ Saimur_SwadeshNews24সম্পাদনায়- আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম:
মিডিয়াতে পর্দাপন ২০০২ সালে আর ২০০৬ সাল থেকেই শুরু করে দেয় নিজের স্বপ্ন পূরণের সেই কাজটি মানে সহকারী পরিচালক হিসবে কাজ শুরু। এভাবে পথা চলা শুরু হয়ে যায় এ প্রজন্মের ব্যস্ত মিউজিক ভিডিও পরিচালক সৌমিত্র ঘোষ ইমনের স্বপ্নের পথে নিজেকে ধাবিত করা। এরপর ২০১০ সালে মোহনা টিভি ও ২০১২ সালে সঙ্গীত বিষয়ক প্রোগ্রাম নিয়ে কাজ করা। নিজের মনের একান্ত ইচ্ছা শক্তি দিয়ে তৈরী করে ফেলেন কয়েকটি চমৎকার আলোচিত মিউজিক ভিডিও। জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ ও সাবরিনা সাবার মনের আকাশ গানের  মিউজিক ভিডিও দর্শকদের কাছ থেকে অনেক আলোড়ন সৃষ্টি করে। তারপর তাকে আর ফিরে তাকাতে হয়নি ধারাবাহিকভাবে একের পর এক মিউজিক ভিডিও সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় প্রকাশ পেতে থাকে।

emon_borshaসম্প্রতি জনপ্রিয় কন্ঠশিল্পী বেলাল খানের একটি গানের মিউজিক ভিডিও অনেক আলোচিত হয়। বর্তমানে তিনি ৮টি মিউজিক ভিডিও এর কাজ শেষ করেছেন। যা এখন এডিটিং প্যানেলে আছে যা খুব শীঘ্রই দর্শকরা দেখতে পাবেন। সময়ের আলোচিত ও ব্যস্ত মিউজিক ভিডিও পরিচালক সৌমিত্র ঘোষ ইমনের সাথে স্বদেশ নিউজ২৪.কমের সম্পাদক আরজে সাইমুর এর সাথে একান্ত আলাপনে জানান- মিউজিক ভিডিও তৈরীতে এখন অনেক ব্যস্ত সময় কাটছে। খুবই উপভোগ করছি এই ব্যস্ততাকে। আর বর্তমানে অনেক জনপ্রিয়, তরুণ ও উদীয়মান সঙ্গীতশিল্পীদের নিয়ে কাজ করছি। অনেকগুলো কাজের শুটিং শেষ করেছি আরও কিছু বাকি আছে এবং কয়েকদিনের মধ্যেই দর্শকদের মাঝে হাজির করতে যাচ্ছি ভালো লাগার মতো কিছু মিউজিক ভিডিও। আমি চেষ্টা করেছি আমার সৃজনশীল মেধা কাজে লাগাতে বাকিটা দর্শকরা বলবে। দর্শকদের মতামত আর ভালো লাগাই আমার কাছে বেশী গুরুত্বপূণ। সম্প্রতি কাজের মধ্যে উল্লেখযোগ্য হলো- জনপ্রিয় কন্ঠশিল্পী প্রতীক হাসানের ৪টি গান- অচিন পাখি, ঘুম, তোর ভালোবাসা অনন্যার সাথে ও বৃষ্টির সাথে তুমি আমার গান। পাওয়ার ভয়েজের মৌসুমির সাদা কালো, বর্ষা চৌধুরীর প্রেম কন্যা লেমিসের প্রেমে পড়েছি, টি আর রোমান্সে এর বলতো কেন, সাবা ও পিনকুর সর্গে্ চল, বাংলাদেশ আইডলের মন্টি ও সাবা-কাজী শুভ এর ভিডিও উল্লেখযোগ্য। এই পর্যন্ত আমার পরিচালনায় ৩০টির বেশি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। আগামীতে আমি সিনেমা নির্মানের পরিকল্পনা রয়েছে। সবার সহযোগিতা আর ভালোবাসা পেলে এগিয়ে যেতে পারবো বলে আমার আশা। সবাই আমার জন্য দোয়া করবেন। স্বদেশ নিউজ২৪.কম এর সম্পাদক আরজে সাইমুর খুব পছন্দের ও কাছের ভাই আপানাকে ও আপনার স্বদেশ নিউজ২৪কম এর সকল পাঠকদের অনেক অনেক ধন্যবাদ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com