1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হাত দিয়ে বল ধরে আউট! - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

হাত দিয়ে বল ধরে আউট!

  • Update Time : বুধবার, ২১ অক্টোবর, ২০১৫
  • ২৮৫ Time View

7d7512f60271f97cd07f47fe234b8aecবুলাওয়েতে আফগানিস্তানের বিপক্ষে ২২৩ রান তাড়া করতে গিয়ে তখন ১৮ রান নিয়ে খেলছিলেন জিম্বাবুয়ের উদ্বোধনী ব্যাটসম্যান চামু চিবাবা। ইনিংসের দশম ওভারে আফগান বোলার আমির হামজার বলে ঠিকমত টাইমিং করতে পারেননি। বল উইকেটে পড়ে ফিরে আসছিল স্টাম্পের দিকে। বল যেনো স্ট্যাম্পে আঘাত না হানে সে জন্য অসতর্কতাবশত চিবাবা হাত দিয়ে প্রায় ক্যাচের মতো করে ধরে সরিয়ে দিলেন বল। আফগান উইকেটরক্ষক মোহাম্মদ শাহজাদ ছিলেন সজাগ, আবেদন করতে ভুল করেননি। নিয়ম অনুযায়ী আম্পায়ারও আঙুল তুলতে বাধ্য, হ্যান্ডলড দ্য বল! ওয়ানডে ক্রিকেটের ৪৪ বছরের ইতিহাসে এই আউটের শিকার হওয়া তৃতীয় ব্যাটসম্যান চিবাবা। প্রথমটি হয়েছিল সেই ১৯৮৬ সালে। মেলবোর্নে আউট হয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার মহিন্দর অমরনাথ। অস্ট্রেলিয়ান অফ স্পিন গ্রেগ ম্যাথুজের একটি টার্নিং বলে পুশ করেছিলেন। কিন্তু ঠিকমত না লাগায় বল ফিরে আসছিল স্টাম্পে, অমরনাথ ফেরান হাত দিয়ে। ওয়ানডেতে হ্যান্ডলড দ্য বলের সূচনাও তাতেই। এই আউটের দ্বিতীয় শিকার দক্ষিণ আফ্রিকার ড্যারিল কালিনান। ডারবানে ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি স্পিনার কিথ আর্থারটনের বলে শট খেলার পর হাত দিয়ে ফিরিয়ে দিয়েছিলেন তিনি। ওয়ানডেতে ৪৪ বছরে এই আউট হয়েছে ৩ বার, আর ১৩৮ বছরের টেস্ট ক্রিকেট এই আউট দেখেছে ৭ বার। প্রথমবার হয়েছে টেস্ট ক্রিকেটের বয়স যখন ৮০; ১৯৫৭ সালে দক্ষিণ আফ্রিকার রাসেল এনডিন হয়েছিলেন হ্যান্ডলড দ্য বল! সর্বশেষটি ২০০১ সালে ইংল্যান্ডের মাইকেল ভন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com