1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কিংবদন্তিদের মেলায় জয়ে শুরু ওয়ার্নস ওয়ারিয়র্সের - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কিংবদন্তিদের মেলায় জয়ে শুরু ওয়ার্নস ওয়ারিয়র্সের

  • Update Time : রবিবার, ৮ নভেম্বর, ২০১৫
  • ২৩৬ Time View

226305শনিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি ফিল্ড মাঠে প্রথমবারের মতো শুরু হয় ক্রিকেট অল স্টার্স সিরিজ। আর এই টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় শচীন’স ব্লাস্টার্স এবং ওয়ার্নস ওয়ারিয়র্স্। প্রথম ম্যাচে জয় দিয়েই যাত্রা শুরু করে শেন ওয়ার্নস ওয়ারিয়র্স্। শচিন’স ব্লাস্টার্সকে এদিন ৬ উইকেটের বড় ব্যবধানে হারায় তারা।

টি টোয়েন্টি ফরম্যাটের এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে প্রথমে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ওয়ার্নস ওয়ারিয়র্স্ । আর শুরুটা দারুণভাবেই করে শচিন’স ব্লাস্টার্স্। বিরেন্দ্র শেবাগকে নিয়ে উদ্বোধনী জুটিতেই ৮৫ রান তুলেন শচিন।

দলীয় ৮৫ রানে ওয়ার্নস ওয়ারিয়র্সকে প্রথম সাফল্য এনে দেন অধিনায়ক ওয়ার্ন নিজেই। তাও আবার প্রতিপক্ষের অধিনায়কের উইকেট নিয়ে। সাজঘরে ফেরার আগে ২৭ বলে ২ চার ও ১ ছক্কার সৌজন্যে ২৬ রান করেন শচিন টেন্ডুলকার। এরপর হার্ডহিটার শেবাগকে ৫৫ রানে থামিয়ে দেন ড্যানিয়েল ভেট্টরি। উদ্বোধনী জুটি ছাড়া আর কোন ব্যাটসম্যানই তেমন সুবিধা করতে পারেননি।

তৃতীয় সর্বোচ্চ ১৮ রান আসে কেবল মাহেলা জয়াবর্ধনের ব্যাট থেকে। কার্ল হোপার এবং শন পোলক দুজনেই করেন ১১ রান করে। এছাড়া ৮ রান আসে বিবিএস লক্ষণের ব্যাট থেকে। মুরালিধরন করেন ২ রান। তাছাড়া কিংবদন্তি ব্রায়ান লারা, মঈন খান, কার্টলি অ্যামব্রোস প্রত্যেকেই ১ রান করেন। শেষ পর্যন্ত ৮ উইকেটের বিনিময়ে নির্ধারিত ২০ ওভারে ১৪০ রান করতে সক্ষম হয় শচিন’স ব্লাস্টার্স্

প্রতিপক্ষের শেন ওয়ার্ন এবং অ্যান্ড্রু সাইমন্ডস সফল বোলার। দুজনেই সমান তিনটি করে উইকেট লাভ করেন।ভেট্টরি ও ডোনাল্ড ১ টি করে উইকেট লাভ করেন।

১৪১ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে খুব বেশি সুবিধা করতে পারেনি ওয়ার্নস ওয়ারিয়র্স্। মাত্র ২২ রানেই হারিয়ে ফেলে প্রথম দুই উইকেট।

তবে উদ্বোধনী জুটি ব্যর্থ হলেও দলের হাল ধরেন রিকি পন্টিং এবং কুমার সাঙ্গাকারা।  তৃতীয় উইকেটে ৮০ রানের দারুণ এক জুটি উপহার দেন দলকে। এরপর সাঙ্গাকারা ৪১ রানে আউট হলেও ৪৮ রান নিয়ে পন্টিং অপরাজিত থেকেই ম্যাচ শেষ করেন। ২০ রান করে তাকে দারুণভাবে সঙ্গ দেন জন্টি রুডস। আর তাদের অপরাজিত ৩৭ রানের জুটির সৌজন্যেই ১৭.২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৪১ রান তুলে জয়ের বন্দরে পৌছে যায় ওয়ার্ন ওয়ারিয়র্স।

শচিন‘স ব্লাস্টার্সের হয়ে বোলিংয়ে সফল কেবল শোয়েব আক্তার। ৪ ওভার বল করে ২৬ রান দিয়ে ২ উইকেট লাভ করেন তিনি। আর একটি উইকেট পান মুত্তিয়া মুরালিধরন।

দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতেন শেন ওয়ার্ন। আগামী ১১ নভেম্বর হিউস্টনে দ্বিতীয় এবং ১৪ নভেম্বর লস অ্যাঞ্জেলসে তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com