1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘ভিডিওটিতে অন্যরকম লুকে দেখা যাবে আমাকে’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘ভিডিওটিতে অন্যরকম লুকে দেখা যাবে আমাকে’

  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০১৫
  • ২৯৬ Time View

100632_e2জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। শুরুতে নিজের সুর-সংগীতে ‘কৃষ্ণ’ অ্যালবামটি প্রকাশের মধ্য দিয়ে শ্রোতামহলে ব্যাপক চমক তৈরি করেন তিনি। এরপর নিজের কণ্ঠে অ্যালবাম ও চলচ্চিত্রে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন। সংগীত জগতে নিজস্ব একটি ধারারও সূচনা করেন তিনি। যে ধারার মধ্য দিয়ে পরে অনেক সংগীত তারকারই আগমন ঘটেছে। তবে বর্তমানে খুব বেছে বেছে কাজ করছেন হাবিব। চলতি বছরই তার বেশ কিছু গান শ্রোতাপ্রিয়তাও পেয়েছে। কদিন আগেই দুই মাসের আমেরিকা সফর শেষে দেশে ফিরেছেন এ তারকা। বর্তমান ব্যস্ততা, কাজ ও সংগীতের নানা দিক নিয়ে আজকের ‘আলাপন’-এ কথা বলেছেন হাবিব ওয়াহিদ। তার সাক্ষাৎকারটি নিয়েছেন ফয়সাল রাব্বিকীন
কি অবস্থা? কেমন আছেন?
খুব ভালো আছি। দীর্ঘদিন পর দেশে ফিরেছি। আমেরিকায় থাকাকালীন অনেক মিস করেছি দেশকে। এখন ফিরে আবার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি।
আমেরিকা সফরটা কেমন ছিল?
যেহেতু এটি দুমাসের সফর ছিল, তাই আমি সেরকমভাবেই নিজেকে আগে থেকে তৈরি করেছিলাম। আমেরিকার বিভিন্ন স্টেটে এই দুমাস পারফরম করেছি। অসাধারণ অভিজ্ঞতা হয়েছে আমেরিকায়। সেখানকার শ্রোতারা যে আমাকে কতটুকু ভালোবাসেন সেটা আবারও উপলব্ধি করেছি। তাছাড়া কনসার্টগুলোতে দর্শকও ছিল অনেক। সব মিলিয়ে স্মরণীয় একটি সফর করে ফিরেছি।
দেশে ফিরেই শুক্রবার প্রথম একটি বড় মাপের কনসার্টে অংশ নিলেন। সঙ্গে ছিলেন সুনিধি চৌহান। অভিজ্ঞতাটা কেমন?
সুনিধি চৌহান একজন বিখ্যাত শিল্পী। তার অনেক জনপ্রিয় গান রয়েছে। একই মঞ্চে এবারই প্রথম আমরা পারফরম করেছি। বেশ ভালো লেগেছে। আর আমেরিকায় যেভাবে আমি আমার গানের লাইনআপ করেছিলাম, সেই লাইনআপেই আমি এ কনসার্টে গানগুলো করেছি। কারণ বাংলাদেশে এ লাইনআপে এ প্রথম গান করলাম। অনেক ভালো সাড়াও পেয়েছি। সব মিলিয়ে ‘উইন্টার ব্লাস্ট ২০১৫ ঢাকা’ কনসার্টটিতে পারফরম করে ভালো লেগেছে।
চলতি বছর আপনার দুটি সিঙ্গেলস প্রকাশ পেয়েছে। গানগুলোর সাড়াও মিলেছে বেশ। নতুন সিঙ্গেলস প্রকাশেরও ঘোষণা দিয়েছেন। সে সম্পর্কে কিছু বলুন।
‘হারিয়ে ফেলা ভালোবাসা’ এবং ‘মন ঘুমায়রে’ গান দুটির সাড়া অনেক ভালো পেয়েছি। তাই আমি আসলে এভাবেই এখন থেকে কাজ করতে চাই। তারই ধারাবাহিকতায় শীতের মধ্যে শ্রোতাদের একটি চমক দিতে যাচ্ছি। অবশ্যই সেটি গান। গানের নাম ‘তোমার আকাশ’। এটি খুব শিগগিরই প্রকাশ করতে যাচ্ছি। ভিডিওটিতে অন্যরকম লুকে দেখা যাবে আমাকে, এর ছবি দেখেই হয়তো সবাই বুঝতে পেরেছেন। ‘তোমার আকাশ’ শ্রোতাদের জন্য আমার শীতের উপহার।
একই বছর তিন নম্বর সিঙ্গেলস প্রকাশ করতে যাচ্ছেন। অনেক সময় পর নতুন গানে নিয়মিত হচ্ছেন মনে হচ্ছে?
এখন আমি জিঙ্গেলের কাজ বেশি করছি। আর চলচ্চিত্রের গানও করছি খুব কম। মন পছন্দ হলেই কেবল করছি। গান এখন শোনার পাশাপাশি দেখারও একটি বিষয়। সে কারণে সিঙ্গেলস প্রকাশ করছি। এই আর কি।
এখন থেকে কি সিঙ্গেলসই প্রকাশ করবেন?
হ্যাঁ, সিঙ্গেলস আকারেই গান প্রকাশ করবো। কারণ আমি বেশি কাজে বিশ্বাসী না। অল্প ও ভালো কাজ করতে চাই। সে কারণে সিদ্ধান্ত নিয়েছি এভাবে সিঙ্গেলস আকারেই গান প্রকাশ করবো।
এখন আমাদের দেশীয় সংগীতের অবস্থা কেমন মনে হচ্ছে?
আমাদের সংগীতের অবস্থা মাঝামাঝি পর্যায়ে রয়েছে। তবে শ্রোতারা ভালো গানকে এপ্রিশিয়েট করছেন, এটাই বড় বিষয়। ভালো-মন্দের মিশ্রণ সব সময়, সব যুগেই ছিল। তার মধ্যে থেকে ভালোর জয়ই সব সময় হয়েছে ও হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com